বগুড়া শজিমেক হাসপাতালে এমপি মোশারফ হোসেনের অক্সিজেন সিলিন্ডারসহ চিকিৎসা সামগ্রী প্রদান

  বগুড়া প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুলাই ২০২১, ১৯:৫৩ |  আপডেট  : ৪ মে ২০২৪, ০২:০১

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে বগুড়া-৪ (কাহালু –নন্দীগ্রাম) আসনের সংসদ সদস্য মোঃ মোশারফ হোসেনর নিজস্ব অর্থায়নে  অক্সিজেন সিলিন্ডার, অক্সি মিটার, অক্সিজেন মাস্ক ,  চিকিৎসা সামগ্রী ও আনুষাঙ্গিক সরন্জাম  প্রদান করা হয়েছে। চিকিৎসা সরঞ্জামাদির মধ্যে ছিল ৭ টি অক্সিজেন সিলিন্ডার, ১০টি অক্সিমিটার, সার্জিকাল মাস্ক ৬‘শ, অক্সিজেন মাস্ক ১‘শ পিচ, হ্যান্ড গ্লাভস ২ ‘শ টি।

বৃহস্পতিবার জেলা সিভিল সার্জনের সভাকক্ষে এসব সামগ্রী হস্তান্তর করেন বগুড়া ৪ আসনের সংসদ সদস্য বিএনপি নেতা মোঃ মোশারফ হোসেন। চিকিৎসা সামগ্রী গ্রহণ করেন সিভিল সার্জন ডা: গওসুল আজিম চৌধুরী । অনুষ্ঠানে শজিমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা: লোকমান হোসেন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সামির হোসেন মিশু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া পৌর মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য  আলী আজগর তালুকদার হেনা,  বিএনপি নেতা একেএম সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, এম আর ইসলাম স্বাধীন, ড্যাব নেতা ডা: শাহ মো: শাহজাহান আলী, ডা: আজফারুল হাবিব রোজ, শেখ তাহা উদ্দিন নাহিন, খাদেমুল ইসলাম খাদেম, জাহাঙ্গীর হোসেন, মাজেদুর রহমান জুয়েল, সরকার মুকুল, নুরে আলম সিদ্দিকী রিগ্যান, প্রমুখ।

অনুষ্ঠানে এমপি মোশারফ হোসেন বলেন, করোনা মোকাবেলায় বিএনপির পক্ষ থেকে  চিকিৎসা সরঞ্জামাদি প্রদান অব্যহত থাকবে।  তিনি এ জন্য খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া কামনা করেন।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত