বগুড়ায় চাচার হাতে ভাতিজা খুন

  আল আমিন মন্ডল

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৩৯ |  আপডেট  : ১ মে ২০২৪, ০৭:৫৪

ফাইল ছবি

বগুড়ার গাবতলীতে পারিবারিক কলহের জেরে প্রতিপক্ষ চাচার ছুড়িকাঘাতে ভাতিজা শাওন মন্ডল (২৩) নামের এক অটোচালককে খুন করা হয়েছে। গতকাল রবিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়নের হামিদপুর পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাওন ওই গ্রামের মিঠু মন্ডলের ছেলে। ঘটনার পরপরই হত্যাকারী পালিয়ে গেলেও স্থানীয়রা হত্যাকারীর স্ত্রী ও দুই মেয়েকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

একাধিকসূত্র জানায়, গাবতলীর নাড়ুয়ামালা ইউনিয়নের হামিদপুর পশ্চিমপাড়া গ্রামের আমজাদ মন্ডলের (৫৫) সঙ্গে পারিবারিক কলহের জের ধরে প্রতিবেশী মিঠু মন্ডলের স্ত্রী কমেলা বেগম (৪৫) এর ঝগড়া হয়। একপর্যায়ে আমজাদ মন্ডল, তার স্ত্রী ও দুই কন্যা কমেলাকে গালাগালি এবং মারমুখী হয়ে ওঠে। তখন কমেলা নিজের ঘরে দরজা বন্ধ করে চুপচাপ বসেছিল বলো স্থানীয়রা জানায়। এ সময় কমেলার ছেলে অটোরিক্সা চালক শাওন ঝগড়ার সংবাদ পেয়ে অটোরিক্সা চালানো বাদ দিয়ে বাড়ীতে যায়। মাকে গালাগালি করার কারণ জানতে চাইলে কিছু বুঝে ওঠার আগেই স্ত্রী- কন্যার সামনেই শাওনের বাম পাজরে চাকু ঢুকিয়ে দেয় আমজাদ। মাটিতে লুটিয়ে পড়ে শাওন। রক্তাক্ত অবস্থায় গাবতলী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘাতক আমজাদ ও নিহত শাওন সম্পর্কে চাচা-ভাতিজা। ঘটনার পরপরই ঘাতক আমজাদ পালিয়ে যায়। তবে এলাকাবাসী হত্যাকারীর স্ত্রী ফাতেমা (৪৪) এবং দুই মেয়ে রাজিয়া (২২) ও সুন্দরী (১৯)কে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এদিকে উত্তেজিত জনতা হত্যাকারীর বাড়ীঘর আগুনে জালিয়ে দেয়ার চেষ্টা করলে থানা পুলিশ তা কঠোরভাবে নিয়ন্ত্রণ করে। এরপর থেকেই ঘটনাস্থলে পুলিশ মোতায়ন রয়েছে। 

এ ঘটনায় নিহতের পরিবার এবং এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। নিহত শাওনের ৬মাসের একটি শিশু সন্তান রয়েছে। যার ভবিষৎ নিয়ে উৎকন্ঠা বিরাজ করছে গ্রামবাসীর মাঝে। থানায় মামলা প্রক্রিয়াধীন, এ ব্যাপারে থানার ওসি আবুল কালাম আজাদ জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

 

সান
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত