বগুড়ায় পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩ জন 

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মার্চ ২০২৩, ১২:৩৩ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ২২:২৬


নিজস্ব প্রতিবেদক 
বগুড়ার নন্দীগ্রামে পিকআপ ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে শিশু সহ তিনজন নিহত হয়েছে। সোমবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের কুন্দারহাট বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। 

এ সময় আরো চার জন আহত হয়েছেন। এদের মধ্যে পিকআপের চালক ও সহকারী আছে। তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

নিহতরা হলেন, নন্দীগ্রাম উপজেলার দামগাড়া গ্রামের মৃত আবু তালেবের ছেলে অটোরিকশা চালক হেফজুল ইসলাম (৪৫)। ওমরপুর গ্রামের তানসেন আলীর ছেলে আব্দুল আলিম(৩) ও নামুইট গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম (২২)। এসব তথ্য নিশ্চিত করেছেন কুন্দারহাট হাইওয়ে থানার এসআই আবুল হাসান।

তিনি জানান, নন্দীগ্রাম থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশা বগুড়া শহর দিকে যাচ্ছিল। কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় ফিডার রাস্তা থেকে একটি ভ্যান মহাসড়কে উঠছিল।
একই সময় সেখানে নাটোরগামী পিকআপ মুখোমুখি সংর্ঘষ হয়। এতে অটোরিকশা দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালকসহ তিনজন মারা যান। ফায়ার সার্ভিসের কর্মীরা পিকআপের চালক- হেলপারসহ আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠিয়েছে৷ 

এসআই আবুল হাসান আরো জানান, অটোরিকশা এবং পিকআপ ভ্যান পুলিশ হেফাজতে আছে। এ ঘটনায় আইনগত বিষয়ের কার্যক্রম চলছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত