পুষ্পা নির্মাতাদের বিরুদ্ধে কর ফাঁকি দেয়ার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০২২, ১২:১৫ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৩:৫৭

দীর্ঘ অপেক্ষা শেষে শুরু হয়েছে আল্লু অর্জুনের ‘পুষ্পা-২’ সিনেমার শুটিং। আর সেখানেই হানা দিয়েছে আয়কর দপ্তর। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের বিরুদ্ধে আয়কর ফাঁকির অভিযোগ উঠেছে। আর এতে করেই প্রশ্নবিদ্ধ ‘পুষ্প-২’এর ভবিষ্যৎ।

‘পুষ্পা’ সিরিজের সিকুয়্যালের শুটিং নিয়ে অনেকদিন ধরেই চলছিল বিভিন্ন জল্পনা-কল্পনা। কবে থেকে শুটিং শুরু হবে, কোথায় হবে তা নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহলের শেষ ছিল না। অবশেষে সেই কৌতূহলের অবসান ঘটিয়ে ১২ ডিসেম্বর শুরু হয়েছে বহুল প্রতীক্ষিত ‘পুষ্পা: দ্য রুল’। আর শুরু করার আগেই বড় ঝামেলায় পড়লেন নির্মাতারা।

জানা গেছে, ‘পুষ্পা: দ্য রাইজ’ ২০২১-২২ সালের সর্বোচ্চ আয় করা ভারতীয় সিনেমা। এটি সাড়ে তিনশ কোটি রুপিরও বেশি ব্যবসা করেছে। তবে সিনেমার আয় অনুযায়ী কর না দেওয়ার অভিযোগ উঠেছে চলচ্চিত্র নির্মাতাদের বিরুদ্ধে। তাই শুটিংয়ের প্রথম দিনেই মিথরি মুভি মেকারস (এম এম এম)-এর সেটে হানা দেয় আয়কর বিভাগের কর্মকর্তারা। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি আল্লু।

গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’। আল্লু অর্জুন ও রাশ্মিকা মান্দান্না অভিনীত সিনেমাটি ছিল দক্ষিণী শিল্পের সাফল্যের পথে প্রথম মাইলফলক। শুরু কিছুটা ধীরগতির হলেও খুব তাড়াতাড়ি সিনেমা হল দখল করে নেয় এই সিনেমাটি। প্যান-ইন্ডিয়া ফিল্মটি উত্তর থেকে দক্ষিণ পর্যন্ত বিভিন্ন ভাষায় দর্শকদের বিনোদন দিয়েছে।

১৭ ডিসেম্বর ‘পুষ্পা: দ্য রাইজ’-এর মুক্তির এক বছর পূর্ণ হবে। সেদিন সিকুয়্যালের মহড়াও কিছু ঝলক সামনে আনা হবে। ২০২১ সালের ডিসেম্বরে ‘পুষ্পা: দ্য রাইজ’সিনেমার মুক্তির পর দর্শকের উন্মাদনা দেখে দ্বিতীয় পর্ব নির্মাণের কথা ভেবেছিলেন নির্মাতারা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত