পঞ্চগড়ে ৪ দিন ধরে ৭ম শ্রেনীর স্কুল ছাত্র নিখোঁজ

  মোঃ কামরুল ইসলাম কামু

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৫৫ |  আপডেট  : ১২ মে ২০২৪, ১২:৪১

পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের বড়দরগা এলাকার বাসিন্দা কৃষক রফিকুল ইসলাম রফিকের ছেলে রাফিন আল সাবাস সৃজন (১২) ৪দিন ধরে নিখোঁজ।সে সদর উপজেলার কাজলদিঘী টুনিরহাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনির ছাত্র। তার বাবা রফিকুল ইসলাম রফিক মুঠো ফোনে জানান, কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের দুলয়া পাড়া পীরবাড়ি নামক এলাকার তার নানির বাড়ি থেকে দুই মাস ধরে স্কুলে যাতায়াত করতো। এরপর হঠাৎ করে সে নিঁখোজ হয়।

কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নটি জেলার বোদা উপজেলায় অবস্থিত। এছাড়া হাড়িভাসা ইউনিয়নের পাশেই টুনিরহাট হাইস্কুলটির অবস্থান। বাবা রফিকুল ইসলাম রফিক জানান, ১১ ফেব্রুয়ারি রাফিন আল সাবাব সৃজন প্রতিদিনের মতো স্কুল ছুটির পর স্কুল ব্যাগ, সাইকেল নিয়ে নানির বাড়ি যাচ্ছিল। এ সময় তার মায়ের সাথে পথে দেখাও হয়। তার মা টুনিরহাট বাজারে যাচ্ছিল। বিকেল পাঁচটার দিকে পথিমধ্যে মা ও ছেলের কথা বিনিময় হয়। এ সময় ওর মা তাকে বলে তুমি আমার ব্যাগ থেকে এক হাজার টাকা নিয়েছো‘ এ সময় সে স্বীকার করে আটশত টাকা তার মাকে দিয়ে দেয়। তখন তার মা তাকে বলে তুমি বাড়ি যাও আমি আসছি। এরপর বাড়ি গিয়ে তার মা তাকে আর পায়নি। তখন তার মা মোছাঃ আফসানা খাতুন শান্তা তাকে মুঠো ফোনে কল দিয়ে এ বিষয়টি জানায়। রফিকুল ইসলাম রফিক জানান গত আট বছর আগে আফসানা খাতুন শান্তার সাথে তার ডির্ভোস হয়ে যায়।
এ বিষয়ে মুঠো ফোনে আফসানা খাতুন শান্তা মুঠো ফোনে বলেন আমি টুনিরহাটে আমার মায়ের জন্য অনলাইনে ট্রেনের টিকিট কাটতে যাচ্ছিলাম। তখন তার সাথে রাস্তায় দেখা হয় ‘ তখন তাকে দুই- তিনবার বলি তুমি আমার ব্যাগ থেকে টাকা নিছো। আমার ব্যাগ থেকে এক হাজার টাকা নাই। তখন সে টাকা নেওয়ার কথা স্বীকার করে এবং আটশত টাকা আমাকে দিয়ে দেয়। এর কিছুক্ষণ পরে বাসায় যাই। গিয়ে দেখি বাসায় নাই। তখন আত্নীয় স্বজন ও বন্ধুবান্ধব সহ বহু জায়গায় খোঁজাখুজি করি কিন্ত কোন সন্ধান পাইনি। এরপর পরদিন দুপুর একটা দিকে বোদা থানায় গিয়ে একটি সাধারন ডায়রি(জিডি) করি। তবে এখনো কোন সন্ধান পাওয়া যায়নি। এখন যে কি করবো’।

তবে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, ১২ ফেব্রয়ারি জিডি করা হয়েছে। জিডি নম্বর ৬৮৮ তারিখ- ১২ ফেব্রুয়ারি। এখন আমরা তদন্ত করে দেখবো ‘তদন্ত অব্যাহত আছে। এই জিডি দেশের সব থানায় প্রেরণ করা হয়েছে। এদিকে পঞ্চগড় সদর থানায় মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে আরো একটি সাধারন ডায়রি (জিডি) করেন বলে মুঠো ফোনে জানান, নিখোঁজ ওই ছাত্রের বাবা রফিকুল ইসলাম রফিক। জিডি নম্বর ৮০০ তারিখ-১৩ ফেব্রুয়ারি। রাফিন আল সাবাস সৃজনের বাবা ও মা তার ছেলেকে পেতে সবার সহযোগিতা চান।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত