পঞ্চগড়ে হত্যা ও সাজাপ্রাপ্ত মামলায় দু’জন গ্রেফতার

  মোঃ কামরুল ইসলাম কামু

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫২ |  আপডেট  : ৬ মে ২০২৪, ১৯:০৬

পঞ্চগড়ের বোদা থানা পুলিশ হত্যা মামলায় জড়িত একজন সহ দুজন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। পৃথক দুটি মামলায় তাদের গ্রেফতার করা হয়।এদের বৃহষ্পতিবার কোর্টে সোপদ করলে তাদের বিচারক জেলহাজতে প্রেরণ করে।

পুলিশ জানায় এদরে মধ্যে একজন ক্লুলেস ও অপরজন ওয়ারেন্ট ভূক্ত আসামি। এদের বিরুদ্ধে বোদা থানায় মামলা রয়েছে।জানা যায়, ২৭ জানুয়ারী বিকেল ৩টার দিকে ভিকটিম নুরুল ইসলাম, পিতা- মৃত ইয়াছিন আলী, সাং- কাউয়াখাল, থানা- বোদা, জেলা- পঞ্চগড় তার নিজ বাড়ী থেকে তার নীল রংয়ের ব্যাটারি চালিত অটোগাড়ি নিয়ে বাড়ী থেকে বাইরে বের হয়। প্রতিদিনের ন্যায় মধ্যে ভিকটিম নুরুল ইসলাম বাড়িতে না ফিরলে তার আত্মীয় স্বজনরা তাকে খোজাখুজি করে না পেয়ে বোদা থানায় হাজির হয়ে নিখোঁজ জিডি  ২৮ জানুয়ারি করেন। বোদা থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে দেবীগঞ্জ থানা পুলিশের সহায়তায় পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানাধীন দেবীডোবা ইউপির সুলতানপুর ছলিপাড়া ধামের সামনে পরিত্যাক্ত অবস্থায় ভিকটিমের ব্যবহৃত নীল রংয়ের ব্যাটারী চলিত অটোরিকশা উদ্ধার পূর্বক জব্দ করেন। পরবর্তীতে ভিকটিম নুরুল ইসলামের স্ত্রী শেফালী বেগম বাদী হয়ে থানায় অভিযোগ আনায়ন করে।  ভিকটিম নুরুল ইসলামের লাশ এরপর গত ২ ফেব্রয়ারি করতোয়া নদীর সাওঁতালপাড়া ঘাট থেকে উদ্ধার করা হয়। 

উক্ত ঘটনায় বোদা থানা পুলিশের একটি বিশেষ অভিযান দল অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত তদন্তে প্রাপ্ত আসামি মোঃ জালাল (৪৬), পিতা- কছর উদ্দিন, সাং- কুপতলা, থানা- গাইবান্ধা সদর, জেলা-গাইবান্ধা কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। আসামী হত্যায় ঘটনায় জড়িত থাকার বিষয়ে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামিদের সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। 

অপর এক মামলায় দিকে সাজাপ্রাপ্ত আসামি মোঃ শুভ ইসলাম (২৭), পিতা- আহেদ আলী, সাং- ভীমপুকুর, পোঃ ময়দানদিঘী, থানা-বোদা, জেলা-পঞ্চগড়কে গ্রেফতার করা হয়।  বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে বলেন হত্যা মমলার অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত