পঞ্চগড়ে সাজাপ্রাপ্ত আসামিসহ তিন আটক

  পঞ্চগড় প্রতিনিধি  

প্রকাশ: ১৩ মার্চ ২০২৪, ১৮:৫৬ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১৯:৪১

পঞ্চগড়ের বোদা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে অবৈধ মাদক ও সাজাপ্রাপ্ত আসামি সহ তিনজনকে আটক করেছে।জানা,যায়,বোদা থানার অফিসার ইনচার্জ( ওসি) মোঃ মোজাম্মেল হকের (পিপিএম) নেতৃত্বে  সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে ১২ মার্চ রাতে উপজেলার বেংহারী বনগ্রাম ইউপির কুমিল্লাপাড়া গ্রামস্থ ধৃত আসামী মোঃ আঃ রহিম (৩৮), পিতা- মোঃ আবু তাহের, সাং-কুমিল্লাপাড়ার নিজ বসতবাড়ীতে ২০০ গ্রাম গাঁজা  বিক্রয়কালে তাকে হাতে নাতে আটক করা হয়। 

এদিকে একই দিনে বোদা থানাধীন বোদা পৌরসভার  ধানহাটির উত্তর পাশে জনৈক ঠাকুর চন্দ্র ঘোষের চায়ের দোকানের সামনে হতে নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্ডাডল ট্যাবলেট বিক্রয়ের সময় আসামি ১। মোঃ শহিদুল ইসলাম (৪৮), পিতা- মোঃ মোকলেছার রহমান, সাং-নগরকুমারী, থানা-বোদা, জেলা-পঞ্চগড়কে ৩০ পিচ ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ হাতে নাতে আটক করা হয়। এছাড়াও  আদালতের  একটি মামলার সাজাপ্রাপ্ত আসামী আনিছুজ্জামান, পিতা- ছায়ফুল্লাহ, সাং- সরকারপাড়া, থানা-বোদা, জেলা-পঞ্চগড়কে গ্রেফতার করা হয়েছে। আসামিদের যথা সময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে। মাদক ও ওয়ারেন্টপ্রাপ্ত আসামিদের গ্রেফতারের জন্য বোদা থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

বিষয়টি নিশ্চিত করেন বোদা থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ মোজাম্মেল হক বলেন' বর্তমান পুলিস সুপারের নির্দেশনা অনুযায়ি মাদক বিরোধী অভিযান চলমান আছে। এটি অব্যাহত থাকবে।


  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত