পঞ্চগড়ে প্রানোচ্ছাসের উদ্যোগে শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

  মোঃ কামরুল ইসলাম কামু 

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৪, ১৯:৩৩ |  আপডেট  : ২১ মে ২০২৪, ১৯:২২

পঞ্চগড়ে প্র্রানোচ্ছাস এর উদ্যোগে স্থানীয় শিক্ষা, চিকিৎসা , অনাগ্রসর ও সুবিধা বঞ্চিতদের কল্যাণে কাজ করছে। ওই সংগঠনটির উদ্যোগে পঞ্চগড়ের শিক্ষার্থীদের সন্মাননা ও সংবর্ধনা প্রদান করে। এ সংগঠনের সদস্যরা সমাজ ও রাষ্ট্রীয় ক্ষেত্রে সফলতার সাথে পদার্পন করছে। প্রানোচ্ছাস ২০০৯ সাল থেকে পঞ্চগড়ে  দীর্ঘ ১৫ বছর ধরে কাজ করছে।  শনিবার (১৩ এপ্রিল)  দুপুরে পঞ্চগড় জেলা পরিষদ হলরুমে  অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

 অনুষ্ঠানে জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসন ৩০১ এর সংসদ সদস্য ও পঞ্চগড় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেজিয়া ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।   পঞ্চগড়ের মেধাবীরা চিকিৎসা ক্ষেত্রে এফসিপিএস ডিগ্রি অর্জন করেছেন, বিসিএস সহ বিভিন্ন ক্যাটাগরিতে পদায়ন হয়েছেন এবং শিক্ষাবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীরা স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত হয়েছেন। তাদেরকে নিয়ে সংবর্ধনা উদযাপন ও সম্মাননা প্রদান করা হয়। 
 পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান ও পঞ্চগড় চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সভাপতি আব্দুল হান্নান শেখ, মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দেলওয়ার হোসেন প্রধান, পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডাঃ মুনসুর আলম, পঞ্চগড় বিপি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক (অবঃ) মোজিরুল হক, প্রানোচ্ছাসের কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহমুদুল হাসান, সাধারন সম্পাদক শাকিল হোসেন এসময় উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন প্রানোচ্ছাস কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহমুদুল হাসান। শেষে প্রধান অতিথি রেজিয়া ইসলাম মেধাবী, কৃতি, বিভিন্ন ক্যাটাগরিতে পদায়নকৃত ও শিক্ষাবৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দেন। প্রানোচ্ছাসের আয়োজনে ও স্কয়ার ফার্মাসিউটিক্যালস পিএলসির একক সহযোগিতায় অনুষ্ঠানটির আয়োজন করা হয়। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত