পঞ্চগড়ে চার পুলিশ কর্মকর্তাকে পেশাদারিত্বে সন্মাননা প্রদান 

  মো. কামরুল ইসলাম কামু

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪২ |  আপডেট  : ৭ মে ২০২৪, ১১:০৩

পঞ্চগড় পুলিশ বিভাগ থেকে চার পুলিশ কর্মকর্তাকে শ্রেষ্টত্ব সন্মানে ভূষিত করা হয়েছে। পেশাদারিত্বে দক্ষতা ও সার্বিক মূল্যায়নে তাদের এই সন্মাননা প্রদান করা হয়। 

সেই সাথে ওই কর্মকর্তাদের কর্মস্থল বোদা থানাকে ২০২৪ সালের কর্মমূল্যায়নে দ্বিতীয়বার শ্রেষ্ট থানা ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রয়ারি) পুলিশের জেলা পর্যায়ে মাসিক সভায় এই ঘোষনা প্রদান করা হয়েছে। পঞ্চগড় পুলিশ লাইন্সে’র ড্রীলসেডএ এই মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়। এসময় পঞ্চগড়ের পুলিশ এস এম সিরাজুল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমরা দাস (ক্রাইম এন্ড অপস) ও সহকারী (দেবীগঞ্জ সার্কেল) পুলিশ সুপার রুনা লায়লা।  

সংশ্লিষ্ট বিভাগ সূত্রে জানা যায়, পঞ্চগড়ের বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক ,এস আই আব্দুর রাজ্জক শ্রেষ্ট এস আই, এস আই মো. আবু বক্কর সিদ্দিক শ্রেষ্ট বিট অফিসার ও এ এস আই মো. সেকেন্দার বাদশা শ্রেষ্ট এ এস আই হিসেবে পুরুষ্কৃত হয়েছেন।

বোদা থানা সূত্রে জানা যায়, মাদক, জঙ্গী, চুরি, চিনতাই যৌতুক, নারী নির্যাতন, বাল্যবিবাহ ,সাইবার ক্রাইম সহ জমি সংক্রান্ত বিরোধ সহ নানা অপরাধ দমনে তাদের পেশাদারিত্ব এক নিষ্ঠ থাকায় এই সন্মাননা প্রদান করা হয়েছে।এ বিষয়ে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, আমরা সামনের দিনগুলিতে পেশাদারিত্বে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি এ জন্য সবার সহযোগীতা চাই।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত