পঞ্চগড়ে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের প্যারেড ব্রিফিং অনুষ্ঠিত

  মোঃ কামরুল ইসলাম কামু

প্রকাশ: ২০ মে ২০২৪, ১০:৫৫ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩:৩৭

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে  পঞ্চগড়ের বোদা থানা প্রাঙ্গণে এক প্যারেড ব্রিফিং অনুষ্ঠিত। জেলা পুলিশ পঞ্চগড়ের আয়োজনে সকালে বোদা থানা   এবং দেবীগঞ্জ থানায় দুপুরে এই এই প্যারেড ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। ব্রিফিংয়ে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে নির্বাচন সংক্রান্তে ব্রিফিং প্রদান করেন পঞ্চগড় জেলার  পুলিশ সুপার  এস, এম, সিরাজুল হুদা পিপিএম-বার ও জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম।

এ সময় নির্বাচনে ভোট প্রদানে বাধা প্রদান, জাল ভোট বা প্রভাব খাটানো সহ কেউ নাশকতার পরিকল্পনা করলে তার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়ার নির্দেশনা সহ কোনো পুলিশ সদস্য যদি অসৎ ও পক্ষপাত মূলক আচরণ করেন তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে হুঁশিয়ারি করেন। এতে আরো উপস্থিত ছিলেন সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন ও অর্থ) জনাব এস.এম. শফিকুল ইসলাম।অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) জনাব কনক কুমার দাস।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব আমিরুল্লা। সহকারী পুলিশ সুপার (দেবীগঞ্জ সার্কেল) জনাব রুনা লায়লা। সংশ্লিষ্ট থানার উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার ইনচার্জবৃন্দ সহ জেলা পুলিশের  উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। আগামি ২১ মে বোদা ও দেবীগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচন।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত