নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেয়া হবে না: খোকন

  মাহমুদুর রহমান ( তুরান)ফরিদপুর থেকে:

প্রকাশ: ১৫ মে ২০২২, ১৯:১৬ |  আপডেট  : ১ মে ২০২৪, ০৯:১০

দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরে আওয়ামী সন্ত্রাস- দমনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার দুপুরে শহরের কোর্ট চত্বরে আয়োজিত এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির যুগ্ন মহাসচিব ও ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন। 

খায়রুল কবির খোকন বলেন, এই দেশে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে ছাড়া কোন নির্বাচন হতে দেয়া হবে না। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ গর্ববোধ করেন উন্নয়নের রোডম্যাপ নিয়ে। তিনি বলেন রেমিট্যান্স বাড়ছে। অথচ বাংলাদেশে আজ একটি শিশু জন্মাচ্ছে ৯৮ হাজার টাকা ঋণ নিয়ে।  

তিনি বলেন, আওয়ামী লীগের নেতারা হাজার হাজার কোটি টাকা পাচার করেছে বলেই দেশে আজ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বেড়ে চলেছে। এই সরকারের বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।

ফরিদপুর জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসার সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন কৃষকদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, মহিলা দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, বিএনপির জেলা কমিটির সদস্য আজম খান, খন্দকার নাসিরুল ইসলাম, মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি প্রমুখ। সভা সঞ্চালনা করেন জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন।

 ২৩ সালে বাংলাদেশে আর কোন নীল নকশার নির্বাচন হতে দেবো না। আমাদের দাবিয়ে রাখার মতো কোন শক্তি তৈরি হয় নাই। হয় আমরা সফল হবো নইলে শহীদ হবো। শহরের বিভিন্ন প্রান্ত হতে নেতাকর্মীরা মিছিল সহকারে এসে বিক্ষোভ সমাবেশ যোগ দেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত