নন্দীগ্রামে সরিষা ক্ষেত থেকে উদ্ধার মরদেহের পরিচয় মিলেছে

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ১ মার্চ ২০২৪, ১৯:২১ |  আপডেট  : ২০ এপ্রিল ২০২৪, ০০:২৯

বগুড়ার নন্দীগ্রামে সরিষা ক্ষেত থেকে উদ্ধার যুবকের মরদেহের পরিচয় মিলেছে। সেই যুবকের নাম মোত্তালিব হোসেন (৪০)। তার স্ত্রী, চাচা ও চাচাতো ভাইসহ নিকট আত্মীয়-স্বজনরা মরদেহের পড়নে জ্যাকেট, শার্ট, লুঙ্গি ও স্যান্ডেল দেখে মোত্তালিব হোসেনকে সনাক্ত করে বলে জানিয়েছে নন্দীগ্রাম থানা পুলিশ। 

উক্ত মোত্তালিব হোসেন রংপুর জেলার পীরগাছা উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে। গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের সিনজানি গোয়ালিয়া মাঠে সরিষা ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে থানা পুলিশ। 

পরবর্তীতে বগুড়ার সিআইডি, ডিবি, পিবিআই ও র‌্যাব-১২ এর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। মরদেহের ময়না তদন্ত শেষে পরিচয় সনাক্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল হিমাগারে সংরক্ষণ করা হয়। সিআইডি টিম মরদেহের আঙ্গুলের ছাপের মাধ্যমে তার পরিচয় সনাক্ত করতে সক্ষম হন। 

শুক্রবার থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন এ তথ্য নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারণ নিশ্চিত জানা যাচ্ছে না। তাই ময়না তদন্তের রিপোর্টের অপেক্ষায় আছি এবং তদন্ত চলমান রেখেছি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত