নন্দীগ্রামে মনসুর হোসেন ডিগ্রী কলেজের বিরুদ্ধে মানববন্ধন করানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ৩ মার্চ ২০২৪, ২০:১২ |  আপডেট  : ৬ এপ্রিল ২০২৪, ১৭:৩৯

 বগুড়ার নন্দীগ্রামে মিথ্যা তথ্য দিয়ে নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজের বিরুদ্ধে মানববন্ধন করানোর প্রতিবাদে নন্দীগ্রাম মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (৩ মার্চ) বেলা ১১টার দিকে নন্দীগ্রাম মিডিয়া সেন্টারে নন্দীগ্রাম পৌরসভার ৭নং ওয়ার্ডের কলেজপাড়ার ইরফান আলী এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৬ ফেব্রুয়ারি নন্দীগ্রাম বঙ্গবন্ধু চত্বরে নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কালেজের নিয়োগ বাণিজ্য ও অনিয়মের বিষয় উল্লেখ করে ১৩ জনের একটি মানববন্ধন হয়। 

উক্ত মানববন্ধন নিয়ে দৈনিক করতোয়াসহ বিভিন্ন পত্রিকায় নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজের নিয়োগ বাণিজ্য ও অনিয়ম সংক্রান্ত প্রকাশিত সংবাদে আমাদের ছবি বক্তব্য প্রকাশিত হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। প্রকৃত বিষয় হচ্ছে যে, আমাদেরকে আজমীর হোসেন, দুলাল হোসেন ও ফজলুর রহমান দলীয় প্রোগ্রামের কথা বলে মানববন্ধনে দাঁড় করায় এবং ছবি উঠায় ও সংবাদ তৈরি করে। আমাদের নামে বক্তব্য উল্লেখ করে বিভিন্ন পত্রিকায় প্রকাশ করে আমাদের সাথে প্রতারণা ও নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজের সুনাম ক্ষুন্ন করেছে। ওই মিথ্যা ও বানোয়াট মানববন্ধনের মাধ্যমে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত