নন্দীগ্রামে দিনের বেলায় তালা কেটে মোবাইল ফোনের দোকানে চুরি

  নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪৪ |  আপডেট  : ৫ মে ২০২৪, ২৩:০৬

বগুড়ার নন্দীগ্রামে দিনের বেলায় মোবাইল ফোনের দোকানের তালা কেটে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে নন্দীগ্রাম শহরের জনতা মার্কেটে মা মোবাইল প্যালেসে এই চুরির ঘটনা ঘটে। 

চোরেরা কৌশলে ওই দোকানের তালা কেটে ড্রয়ার থেকে নগদ আড়াই লাখ টাকসহ বিভিন্ন কোম্পানির প্রায় ১৪ লাখ টাকা মূল্যের মোবাইল ফোনগুলো চুরি করে নিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দিনের বেলায় শহরের প্রাণকেন্দ্রে এ ধরনের চুরির ঘটনা ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক সৃষ্টি করেছে।

ওই দোকান মালিক খালিদ হাসান আকাশ বলেন, প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। সকালে এসে দোকানের তালা খোলার সময় একটি তালা কাটা দেখতে পাই। সঙ্গে সঙ্গে দোকানের ভিতরে ঢুকে দেখতে পাই দোকানের র‌্যাকে সাজানো মোবাইল ফোনগুলো নেই। পরে সিসি ক্যামেরায় দেখতে পাই সকাল সাড়ে ৭টার দিকে  দোকানের তালা কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে ড্রয়ারে রাখা আড়াই লাখ টাকা ও বিভিন্ন কোম্পানির প্রায় ১৪ লক্ষ টাকা মূল্যের মোবাইল ফোনগুলো চুরি করে নিয়ে গেছে। বাসস্ট্যান্ড এলাকায় দিনের বেলায় এমন চুরির ঘটনা ঘটায় বর্তমানে এই দোকান নিয়ে নিরাপত্তাহীনতায় আছি।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইনের সাথে কথা বললে তিনি বলেন, চুরির ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দিনের বেলায় চুরি হওয়ার কারণে বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত