৪টি পদে ১৩ জনের মনোনয়ন উত্তোলন ও জমা

দীর্ঘ ১২ বছর বছর পর আদমদীঘি উপজেলা বিএনপির সম্মেলন  ২৮ মে

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ২৩ মে ২০২২, ২০:৩২ |  আপডেট  : ২৫ এপ্রিল ২০২৪, ১৫:৪৫

দীর্ঘ ১২ বছর বছর পর বগুড়ার আদমদীদি উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই সম্মেলন উপলক্ষে গতকাল সোমবার দুপুরে বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে আদমদীঘি উপজেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক (২টি) পদে জন্য দলীয় মনোনয়ন পত্র জমা দেওয়া হয়। বিভিন্ন পদে মনোনয়ন পত্র বিতরণের উদ্বোধন করেন বগুড়াা জেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম বাদশা। এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও  আদমদীঘি উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন পরিচালনা কমিটির প্রধান আলী আজগর তালুকদার হেনা, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও বগুড়া শহর বিএনপির সভাপতি অ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী, জেলা বিএনপির বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, আদমদীঘি উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড: আনোয়ারুল ইসলাম তালুকদার প্রমুখ।

সম্মেলন পরিচালনা কমিটির প্রধান আলী আজগর তালুকদার হেনা বলেন, আগামী ২৮ মে উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এই সফল ভাবে সম্পন্ন করার লক্ষ্যে সকল প্রস্তুতি হাতে নেওয়া হয়েছে। সম্মেলন উপলক্ষে বিভিন্ন পদ প্রত্যাশী হিসেবে মনোনয়ন পত্র উত্তোলন করেছেন তারা হলেন- আদমদীঘি উপজেলা বিএনপির সভাপতি পদে আব্দুল মুহিত তালুকদার ও শেখ রফি আহম্মেদ আচ্চু, সাধারন সম্পাদক পদে মাহাফুজুল হক টিকন, বুলবুল ফারুক ও আবু হাসান, সাংগঠনিক সম্পাদক পদে (২টি পদ) গোলাম মোস্তফা, ইউনুস আলী দুলাল, আবু মোত্তালেব, খন্দকার বেলাল হোসেন, শফিকুল ইসলাম খান লিখন, ফরিদ হোসেন, ফাহিম হোসেন খন্দকার, সাজেদুর রহমান এ্যানজেল। তিনি আরও বলেন, তফসিল অনুযাযী গতকাল সোমবার মনোনয়ন পত্র জমা, যাচাই-বাছাই, প্রত্যাহার ও চুড়ান্ত প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

উল্লেখ্য, বিগত ২০১০ সালে আদমদীদি উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সেই সম্মেলনে আব্দুল মুহিত তালুকদার সভাপতি ও বুলবুল ফারুক সাধারন সম্পাদক নির্বাচিত হন।  

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত