দিনাজপুরে বাস-ট্রাক সংঘর্ষ, বাসচালকসহ নিহত দুই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২২, ১৩:০৩ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০৬:৩০

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসচালকসহ দুজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন দুজন বাসযাত্রী। আজ মঙ্গলবার ভোর পাঁচটার দিকে ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ব্রহ্মচারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় দুজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম।

নিহত দুজন হলেন এসআর ট্রাভেলসের বাসচালক ও সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাটকদি গ্রামের মো. হাকিম (৩৫) এবং ওই বাসের যাত্রী দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওদাপাড়া গ্রামের আশিক আলী (২৩)। তিনি ঢাকায় একটি পোশাক কারখানায় কর্মরত ছিলেন।

বিজ্ঞাপণ

থানা–পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে দিনাজপুরগামী এসআর ট্রাভেলসের যাত্রীবাহী বাসটি ফুলবাড়ীর ব্রহ্মচারী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভুট্টাবোঝাই ট্রাকের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাক সড়কের পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গুরুতর আহত হয়েছেন বাসযাত্রী ফুলবাড়ী পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামের গহীর মণ্ডলের ছেলে গফুর (৪৬) ও পার্বতীপুর উপজেলার আমবাড়ী শিবরামপুর গ্রামের সাজেদুর রহমানের ছেলে ইয়াসিন আরাফাত।

 

বিজ্ঞাপণ

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। ঘটনার পর থেকে ট্রাকের চালক ও তাঁর সহকারী পলাতক আছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত