ঝিকুট ফাউন্ডেশন বর্ষ সেরা ৫ সদস্য ঘোষিত হলো

  প্রেস রিলিজ

প্রকাশ: ৭ ডিসেম্বর ২০২৩, ১৪:১০ |  আপডেট  : ৩ মে ২০২৪, ২১:১৬

আজ [বৃহস্পতিবার] বেলা ১ টায় ঝিকুট ফাউন্ডেশন বর্ষ সেরা ৫ সদস্য ঘোষণা করা হয়। ঝিকুট ফাউন্ডেশনের অফিসিয়াল পেইজে এ ঘোষণা করা হয়।

জানা যায়, পরিবর্তমান পদযাত্রা স্লোগান নিয়ে ২০২০ সালে ২০ সেপ্টেম্বর থেকে ঝিকুট ফাউন্ডেশন শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতি নিয়ে কাজ করে যাচ্ছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পরিচালনায় ঝিকুট ফাউন্ডেশন সারা বাংলাদেশে কাজ করার চেষ্টা চালাচ্ছে। 

তারই ধারাবাহিকতায় ঝিকুট ফাউন্ডেশনের বছর ব্যাপী বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়ে বিভিন্ন ইভেন্ট এ এবছর সেরা হয়েছেন ৫ জন। এর মধ্যে সেরা দলনেতা হিসেবে ঝিকুট ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের অফিস সম্পাদক শোভন সারোয়ার,  সেরা দায়িত্বশীল হিসেবে সাবেক ঝিকুট ফাউন্ডেশন নারী পরিষদের প্রধান সমন্বয়ক তানিয়া ইসলাম প্রিয়া, সেরা সদস্য সংগ্রহকারী হিসেবে ঝিকুট ফাউন্ডেশন ব্লাড পরিষদের প্রধান সমন্বয়ক শেখ বাধন, সেরা অনলাইন একটিভিস্ট হিসেবে ঝিকুট ফাউন্ডেশন ইছাপুরা মডেল সরকারি উচ্চ বিদ্যালয় পরিষদের সদস্য সচিব আবির আহসান ও সেরা তরুণ সদস্য হিসেবে ঝিকুট ফাউন্ডেশন হরগঙ্গা কলেজ পরিষদের সমন্বয়ক তানজিল আহসান রাতুলকে ঘোষণা করা হয়।

ঝিকুট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আশরাফ ইকবাল বলেন ঝিকুট ফাউন্ডেশন সৃজনশীলদের সংগঠন। সদস্যদের কাজের পুরস্কার হিসেবে প্রতি বছরের ন্যায় এবারও ৫ জন সেরা সদস্য ঘোষণা করা হলো। দ্রুতই উপজেলা পরিষদ মিলনায়তনে তাদের সম্মাননা স্মারক তুলে দেয়া হবে।

কাআ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত