চিক হারবাল হেয়ার কালারের নতুন মুখ হিসেবে চুক্তিবদ্ধ হলেন চঞ্চল চৌধুরী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২২, ২১:১৭ |  আপডেট  : ১২ এপ্রিল ২০২৪, ১০:৪৬

[ঢাকা, ২৭ ফেব্রুয়ারি, ২০২২] কেভিনকেয়ার বাংলাদেশ প্রাইভেট লিমিটেডের (সিকেবিপিএল) ফ্ল্যাগশিপ ব্র্যান্ড চিক এর অন্যতম জনপ্রিয় পণ্য চিক হারবাল হেয়ার কালারের নতুন মুখ হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন চঞ্চল চৌধুরী। বাংলাদেশে হারবাল হেয়ার কালারটির টিভিসি ও অন্যান্য প্রচারণামূলক কার্যক্রমে এই তারকা অভিনেতাকে অংশ নিতে দেখা যাবে। 

চঞ্চল চৌধুরী সেসব কম সংখ্যক সেলিব্রিটিদের একজন, যিনি সফলতার সাথে প্রায় সকল সমাজ ও বয়সের দর্শকদের কাছ থেকে সমান জনপ্রিয়তা অর্জন করতে পেরেছেন। আর এখানেই তার সাথে চিকের সাদৃশ্য। ২০২০ সালে যাত্রা শুরুর পর থেকে চিক বাংলাদেশের সর্বস্তরের চুলের রঙ ব্যবহারকারীদের পছন্দের শীর্ষে রয়েছে। সাশ্রয়ী বাজারদরে সম্পূর্ণ নিরাপদ ভেষজ গুণসম্পন্ন হওয়ায় এই পণ্যটি গ্রাহকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। আর এখন, অফিসিয়াল পার্টনার হিসেবে চঞ্চল চৌধুরী তার সাবলীল ও প্রাণবন্ত উপস্থিতির মাধ্যমে এই ব্র্যান্ডকে আরও সামনে এগিয়ে নিয়ে যাবে। 

চঞ্চল চৌধুরী বলেন, “দেশের বাজারে সুলভমূল্যে শীর্ষমানের পণ্য নিয়ে আসছে, এমন একটি ব্র্যান্ডের অংশ হতে পেরে আমি সত্যিই আনন্দিত। যারা তাদের স্টাইলে পরিবর্তন আনতে চাচ্ছেন, তারা এই অ্যামোনিয়াবিহীন হেয়ার ডাই নিশ্চিন্তে ব্যবহার করতে পারেন।” 

কেভিনকেয়ার বাংলাদেশ এর বিজনেস হেড অরুণ চাকো বলেন, “চঞ্চল চৌধুরীর সাথে আমাদের এই অংশিদারিত্ব বাংলাদেশের বাজারের প্রতি আমাদের প্রতিশ্রুতিরই প্রতিফলন এবং আমরা এই অংশীদারিত্বে সত্যিই আনন্দিত। চঞ্চলের পারফরম্যান্সের মতো ব্র্যান্ড হিসেবে চিকেরও একই রকম জনপ্রিয়তা রয়েছে। আর তাই, এই অংশিদারিত্বের মাধ্যমে একসাথে বড় কিছু করার সুযোগ রয়েছে বলে আমি মনে করি। চিক সবসময় সবচেয়ে সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন পণ্য পৌঁছে দিতে চায় এবং এক্ষেত্রে চিক হারবাল হেয়ার কালারও ভিন্ন নয়। ক্যাটাগরি হিসেবে হেয়ার কালার আমাদের ব্যক্তিগত পরিচর্যার অন্যতম অনুষঙ্গ এবং আমরা দেশের গ্রাহকদের জন্য ধারাবাহিকভাবে অসাধারণ সব পণ্য নিয়ে আসবো।” আরও বিস্তারিত তথ্যের জন্য, অনুগ্রহ করে যোগাযোগ/ভিজিট করুন: www.facebook.com/CavinKareBD/

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত