চাঁপাইনবাবগঞ্জ এ নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩ জানুয়ারি ২০২৪, ১২:৪৯ |  আপডেট  : ২৮ এপ্রিল ২০২৪, ১৪:৫৩

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। তবে এতে কেউ হতাহত হয়নি।

মঙ্গলবার (২ জানুয়ারি) শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ- এ সংঘর্ষ ও বোমাবাজি এখন নিত্য ঘটনা হয়ে দাঁড়িয়েছে। ভোটের মাঠে প্রায় প্রতিদিনই ঘটছে এসব ঘটনা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে কানসাট ইউনিয়নের আব্বাস বাজারে অবস্থিত ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলের নির্বাচন পরিচালনার প্রধান অফিসটিতে অগ্নিসংযোগ ঘটায় দুর্বৃত্তরা।

শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন মুঠোফোনে বলেন, আমরা অভিযোগ পেয়েছি। আমাদের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইন অনুযায়ী ব্যাবস্থা নেওয়া হবে। 

এর আগেও শিবগঞ্জে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা সৈয়দ নজরুল ইসলামের একটি নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গত রোববার দিবাগত রাত ২টার পর কানসাট ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মহিলা বাজারে এ ঘটনা ঘটে। ওয়ার্ডটিতে সৈয়দ নজরুল ইসলামের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মো. রাজিন সালেহ বাবুল জানান, রাতে নেতাকর্মীরা বাসায় চলে গেলে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দেয়। এতে ক্যাম্পে থাকা চেয়ার, টেবিল ও প্রচার সামগ্রী পুড়ে ছাই হয়ে যায়।   নির্বাচনী ক্যাম্পে হামলা

 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত