নির্বাচন ক্যাম্পে ককটেল বিস্ফোরণ এবং আরেকটি ক্যাম্পে আগুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩ জানুয়ারি ২০২৪, ১২:৩১ |  আপডেট  : ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩১

নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা ক্যাম্পে ককটেল বিস্ফোরণ এবং আরেকটি ক্যাম্প আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।গতকাল মঙ্গলবার ২ জানুয়ারি দিবাগত রাত ১১টার দিকে নাটোর শহরের মাদরাসা মোড় (স্বাধীনতা চত্বর) এলাকায় এ ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১১টার দিকে শহরের মাসরাসা মোড় এলাকায় অবস্থিত নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম শিমুলের নির্বাচনী ক্যাম্পে একটি ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। ককটেল বিস্ফোরণের বিকট শব্দ পেয়ে ঘটনাস্থলে জড়ো হতে থাকেন স্থানীয় ও নৌকা সমর্থকরা। খবর পেয়ে নৌকার প্রার্থী সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) জোবায়ের হাবিব, সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, রাত ১১টার দিকে শহরের মাদরাসা মোড় এলাকায় নৌকার প্রার্থীর একটি নির্বাচনী ক্যাম্প লক্ষ্য করে কে বা কারা একটি ককটেল নিক্ষেপ করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তেমন কোনো ক্ষয়ক্ষতির আলামত পাইনি। নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশের একটি টিম তদন্ত শুরু করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পরে একই রাতে পৌরসভা দক্ষিণ হাজরা নাটোর ক্যাম্পে দেওয়া আগুনে পুড়ে যায় টাঙানো পোস্টার ও তিরপল। স্থানীয়রা জানান, স্থানীয় নৌকা সমর্থকরা গতকাল রাতে নির্বাচন ক্যাম্পিং শেষে বাড়ি যান। রাতের দিকে দুর্বৃত্তরা ক্যাম্পে আগুন দেয়। এ সময় ক্যাম্পে টাঙানো পোস্টার ও ক্যাম্পের চারিদিকে থাকা তিরপল পুড়ে যায়।

ওসি মিজানুর রহমান বলেন, আরেকটি ক্যাম্পে আগুন লাগিয়ে পুড়িয়ে দেওয়ার ঘটনা গণমাধ্যমকর্মীদের কাছ থেকে শুনেছেন। বিষয়টি তদন্তে পুলিশের একটি টিম কাজ শুরু করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত