গাবতলীতে মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদঅর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

  আল আমিন মন্ডল (বগুড়া)

প্রকাশ: ১৪ জুলাই ২০২১, ১৯:২৫ |  আপডেট  : ৬ মে ২০২৪, ১৩:৫২

১৪জুলাই বুধবার বগুড়ার গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিনের সহযোগিতায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মহিষাবানের মড়িয়া স্কুল মাঠে মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও পুষ্ঠি খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য শেষে নগদ অর্থ ও পুষ্ঠি সমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরন করেন উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল গফুর বিপ্লব সরকারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজাহান আলী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজার রহমান, উপজেলা মহিলা আ’লীগের সাধারন সম্পাদিকা নাজমা আক্তার, ইউপি সদস্য সুলতান মাহমুদ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক কৌশিক আহম্মেদ, ছাত্রলীগ নেতা নয়ন, পলিন হোসেন, রাব্বী, মেহেদী, তৌকির পাইকার, ইউসুফ, মাসুম, আমীর, সৌকিন, মুন, মিল্টন, জিহাদ, শাহীন, বর্ন ও সিহাব প্রমূখ।

শেষে প্রধান অতিথি রবিন খান মহিষাবানের ইউনিয়নের ২৩জন মেধাবী শিক্ষাথীদের মাঝে জনপ্রতি নগদ ১হাজার টাকা এবং পুষ্ঠি সমৃদ্ধ খাদ্য সামগ্রী (১০টি ডিম ও ২প্যাকেট করে বিস্কুট) বিতরন করেন।  

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত