গাবতলীতে অভ্যন্তরীণ আমন সংগ্রহের উদ্বোধন

  আল আমিন মন্ডল (বগুড়া)

প্রকাশ: ১ ডিসেম্বর ২০২১, ১০:২০ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ১৩:৪২

বগুড়ার গাবতলীতে অভ্যন্তরীণ আমন সংগ্রহ-২০২১-২০২২ এর উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা খাদ্য বিভাগের উদ্যোগে সাবেকপাড়া খাদ্যগুদামে এই আমন সংগ্রহ অভিযান ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন এবং গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাঃ রওনক জাহান। 

এ সময় উপস্থিত ছিলেন এ্যাসিল্যান্ড মিজানুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মেহেদী হাসান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোহাম্মাদ আবু সম্রাট খান, ইউপি চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি লতিফুল বারী মিন্টু, সাবেকপাড়া খাদ্যগুদাম কর্মকর্তা মনোয়ারুল হান্নান, গাবতলী সদর খাদ্যগুদাম কর্মকর্তা ফরিদুল ইসলাম, উপজেলা চাউল কল মালিক সমিতির সভাপতি জয়নাল পাইকার, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, সোনারায় ইউপির প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, রামেশ্বরপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি রেজাউন নবী আলমগীর, ইউপি সদস্য শাহাদত হোসেন, কুড়ানু, গণ্যমাণ্যদের মধ্যে সামাদ আকন্দ, বুলু আকন্দ, মোস্তা প্রমুখ। 

উপজেলা ফুড অফিসার মোহাম্মাদ আবু সম্রাট খান স্থানীয় সাংবাদিকদের জানান, উপজেলার ৩টি খাদ্য গুদামের মাধ্যমে সরাসরি কৃষকদের কাছ থেকে মোট ৯’শ ৬৫ মেঃ টন চাউল এবং ৯’শ ১৮ মেঃ টন ধান সংগ্রহ করা হবে। এরপূর্বে ডিজিটাল লটারীর মাধ্যমে ৩’শ ৬জন সুফলভোগী কৃষকদের নামের তালিকা করা হয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত