খালেদা জিয়ার করোনা টেস্টের জন্য আবারও নমুনা সংগ্রহ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২১, ২১:১০ |  আপডেট  : ২০ মে ২০২৪, ০৭:২১

করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করোনা টেস্টের জন্য আবারও নমুনা নেওয়া হয়েছে। শনিবার (২৪ এপ্রিল) দুপুরে তার করোনা আক্রান্তের ১৪ দিনের মাথায় আবারও টেস্টের জন্য নমুনা নেওয়া হয়। 

বিএনপির সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ২টা ১০ মিনিটে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসা ফিরোজায় প্রবেশ করেন ল্যাবএইড হাসপাতালের টেকনোলজিস্ট মো. শরীফ উদ্দিন। এর আধাঘণ্টা পর ২টা ৪১ মিনিটে ফিরোজায় যান তার ব্যক্তিগত চিকিৎসক ডা. আল মামুন। এক ঘণ্টার বেশি সময় সাবেক এই প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা ও করোনা টেস্টের নমুনা সংগ্রহ শেষে বেলা ৩টা ২২ মিনিটে বেরিয়ে যান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান, তার ব্লাডসহ স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। নমুনার ফলাফলের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, সবকিছু সময় মতো আপনাদের জানানো হবে।

গত ১১ এপ্রিল খালেদা জিয়ার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তিনি ছাড়াও তার বাসভবন ফিরোজার আরও ৮ জন ব্যক্তিগত স্টাফ ভাইরাসটিতে আক্রান্ত হন। তাদের চিকিৎসাও এখানে চলছে। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে বড় ছেলে তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের নির্দেশনায় চিকিৎসা চলছে সাবেক এ প্রধানমন্ত্রীর। গত ১৫ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার সিটিস্ক্যান করা হয়। সেটির ফলাফলও ভালো এসেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। 

৭৫ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দুর্নীতির দুই মামলায় দণ্ডিত। প্রায় আড়াই বছরের মতো কারাগারে ছিলেন তিনি। দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরু হলে পরিবারের আবেদনে সরকার গত বছরের ২৫ মার্চ ‘মানবিক বিবেচনায়’ শর্তসাপেক্ষে খালেদা জিয়াকে সাময়িক মুক্তি দেয়। দুই দফায় এ মুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত