নিজেই দেয়নি নিজেকে ভোট

কাউনিয়ায় মেম্বার পদে ভোট শুন্য প্রার্থী মোরশেকুল 

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ১ ডিসেম্বর ২০২১, ১৮:৩০ |  আপডেট  : ২৩ এপ্রিল ২০২৪, ২১:৪৩

তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাউনিয়া উপজেলার সারাই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে মোরশেকুল ইসলাম নামে একজন সদস্য প্রার্থী নিজেকেই নিজের ভোট টি দেননি। ফলে তার প্রাপ্ত ভোট ছিল শুন্য। সে এবারেই প্রথম ইউপি নির্বাচনে সদস্য পদে নির্বাচন করেন। সদস্য পদে প্রতিদ্বন্দ্বীতা করে একটি ভোটও না পাওয়ার ঘটনা টি উপজেলা জুড়ে মুখরোচক আলোচনায় পরিণত হয়েছে। 

রংপুরের কাউনিয়া উপজেলার ১নং সারাই ইউনিয়নের ৬নং ওয়ার্ড দরিমোদন মোহন সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটেছে। ৬নং ওয়ার্ড থেকে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এর মধ্যে বাবুল হোসেন (তালা) প্রতীক ৪৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী মোরগ (প্রতীক) পেয়েছেন ৪১৭ ভোট। এ ছাড়া ফুটবল (প্রতীক) ইছা মিয়া ৩৫৬ এবং মোহাম্মদ হোসেন (টিউবওয়েল) প্রতীক পেয়েছেন ১০৪ ভোট। কিন্তু মোশরেকুল ইসলাম ( বৈদ্যুতিক পাখা) প্রতীক একটিও ভোট পাননি। 

এ বিষয়ে সদস্য প্রার্থী মোশরেকুল ইসলাম বলেন বিপক্ষের একজন প্রার্থীকে পরাজিত করতেই আমি আমার নিজের ভোটটিও অন্য প্রার্থীকে দিয়েছি। তাই আমার বাক্সে ভোট শুন্য। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা  সুমিয়ারা পারভীন বলেন, মোশরেকুল ইসলাম ইসলাম একজন বৈধ সদস্য প্রার্থী ছিলেন। ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনে তিনি একটি ভোটও পাননি। তিনি আরো বলেন কাউনিয়া উপজেলার ৬টি ইউনিয়নের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত