জমিতে হাঁস নামাকে কেন্দ্র করে

কাউনিয়ায় প্রতিবেশির মারপিটে মহিলাসহ দুইজন হাসপাতালে

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২২ আগস্ট ২০২২, ২০:০৩ |  আপডেট  : ৬ মে ২০২৪, ১২:৪০

কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের দক্ষিণ মহেশা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশির হামলায় মহিলা সহ ২ জন গুরুতর আহত হয়। আহতদের প্রথমে কাউনিয়া মেডিকেলে ভর্তি করা হয় পরে অবস্থার অবনতি হলে আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অভিযোগ সূত্রে জানাগেছে উপজেলার দক্ষিণ মহেশা গ্রামের বাসিন্দা মোঃ হাজের আলীর স্ত্রী মোছাঃ রুপালি বেগমের ৩ টি হাঁস প্রতিবেশি ছবিল উদ্দিনের পুত্র রেজাউল করিমের জমিতে নামলে সে হাঁস ৩টি বাড়িতে নিয়ে গিয়ে আটকে রাখে। ঘটনার দিন ২০ আগষ্ট রাত আনুমানিক ৯টার দিকে হাঁস ৩টি আনতে রেজাউল করিমের বাড়িতে গেলে পরিবারের লোকজন অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে। এ সময় রুপালি বেগম গালি গালাজ করতে নিষেধ করে। এতে ক্ষিুপ্ত হয়ে রেজাউল করিম (৫০) তার ভাই ইদ্রিস আলী (৪৫), রেজাউলের স্ত্রী আক্তারা বেগম (৩৮) ইদ্রিসের স্ত্রী দুলালী বেগম (৩৭) সহ পরিবারের লোকজন বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে মারপিট, কামড় দিয়ে রুপালী বেগম কে গুরুত্বর আহত করে। 

স্ত্রীর আত্মচিৎকারে তার ছেলে রবিউল ইসলাম এগিয়ে গেলে তাকেও বাঁশের লাঠি ও দেশিয় অস্ত্র সহ মারপিট করে গুরুতর জখম করে। উভয় কে ঘটনার দিন রাতেই প্রথমে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। পরে ঘন ঘন বমি শুরু হলে এবং অবস্থার অবনতি ঘটলে রুপালি বেগম ও তার ছেলে রবিউলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাদের অবস্থা আশঙ্কা জনক। উল্লেখ যে ওই প্রতিবেশিরা ইতিপূর্বে হাজের আলীর পুত্র রবিউল ইসলাম কে পূর্বশত্রুতার জেরে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে গাছের সাথে বেঁধে মারপিট করেছিল। এ ব্যাপারে কাউনিয়া থানায় একটি অভিযোগ করা হয়েছে। কাউনিয়ায় থানার এসআই আঃ কুদ্দুছ জানান একটি অভিযোগ পেয়েছি,ওসি মোন্তাছের বিল্লাহ সারের সাথে কথা বলেন তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে। 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত