কাউনিয়ায় অভিনব কায়দায় ছাগল চুরি, ৩ যুবক আটক

  কাউনিয়া(রংপুর) প্রতিনিধি

প্রকাশ: ২ আগস্ট ২০২১, ১৯:১৮ |  আপডেট  : ৫ মে ২০২৪, ০৯:১৯

কাউনিয়ায় অভিনব কায়দায় রাস্তা থেকে ছাগল চুরি করে পালানোর সময় সংঘবদ্ধ চোর দলের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার টেপামধুপুর ইউনিয়নের রাজিব গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। 

থানা সূত্র জানায় আটককৃতরা হলেন, রংপুরের পীরগাছা উপজেলার তালুক উপাশু গ্রামের মৃত নজরুল ইসলামের পুত্র শিপন মিয়া (২৫) একই গ্রামের জলিল মিয়ার পুত্র কাসেম আলী (২১) ও মলুদচড়া গ্রামের ইসমাইল হোসেনের পুত্র লিমন মিয়া (২০)। ছাগল চোরদের আটকের বিষয়টি সোমবার বিকালে নিশ্চিত করেন কাউনিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) সেলিমুর রহমান। তিনি জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

পুলিশ ও প্রত্যক্ষদশর্শীরা জানায়, উপজেলার রাজিব গ্রামের কৃষক আব্দুল হামিজের স্ত্রী তার ২টি ছাগল ঘাস খাওয়ার জন্য রাস্তার ধারে বেঁধে রেখে যায়। দুপুর ১ টার দিকে ওই ৩ যুবক কাউনিয়া সদর এলাকা থেকে চার্জার অটো চালিয়ে অভিনব কায়দায় রাস্তা থেকে ছাগল ২টি চুরি করে চার্জার অটোতে তুলে পালিয়ে যায়। ছাগল চুরির ঘটনাটি টের পেয়ে মটর সাইকেল দিয়ে ধাওয়া দিয়ে চুরি যাওয়া ছাগল  ২টিসহ সংঘবদ্ধ চোরদলের সদস্য ৩ যুবককে আটক করে স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অভিনব কায়দায় ছাগল চুরি করার অপরাধে ৩যুবককে আটক করে। এসময় তাদের ব্যবহৃত ব্যাটারি চালিত একটি অটোবাইক জব্দ করে পুলিশ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত