করোনা নিয়ে আবারও বুলেটিন চালু করছে স্বাস্থ্য অধিদফতর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২১, ১৫:২৯ |  আপডেট  : ১৫ এপ্রিল ২০২৪, ১৯:৪২

দেশে করোনাভাইরাসের সার্বিক পরিস্থিতি নিয়ে আগামী সপ্তাহ থেকে আবারও অনলাইনে স্বাস্থ্য বুলেটিন শুরু করবে স্বাস্থ্য অধিদফতর। সপ্তাহে দুদিন এ বুলেটিন প্রচার করা হবে। যদিও কোন দুদিন প্রচার করা হবে তা নির্দিষ্ট করে এখনও জানানো হয়নি।

বুধবার (১৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদফতরে এক ভার্চুয়াল প্রেস ব্রিফিংয়ে অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম এ তথ্য জানান।

স্বাস্থ্য মহাপরিচালক বলেন, জনগণের মধ্যে সঠিক তথ্য তুলে দিতে সরকারের নির্দেশনায় আবার স্বাস্থ্য বুলেটিন প্রচার করা হবে। সপ্তাহে দুদিন এটি করা হবে। স্বাস্থ্য বুলেটিনে করোনা বিষয়ে সাংবাদিকদের সার্বিক তথ্য জানার সুযোগ থাকছে।

এর আগে গত বছর ১১ আগস্ট বেলা আড়াইটায় নিয়মিত স্বাস্থ্য সংবাদ বুলেটিনে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক নাসিমা সুলতানা অনলাইন স্বাস্থ্য বুলেটিন বন্ধের ঘোষণা দেন। ব্রিফিং না হলেও পরদিন থেকে অধিদফতরের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে তথ্য জানানো শুরু হয়।

সে সময় করোনাকালে দেশের মানুষের বড় আগ্রহের জায়গা ছিল বেলা আড়াইটার স্বাস্থ্য বুলেটিন। বুলেটিনে করোনা শনাক্তকরণ পরীক্ষা, আক্রান্তের সংখ্যা, মৃত্যুর সংখ্যা, সুস্থের সংখ্যা ও হাসপাতালে শয্যা পরিস্থিতিসহ করোনা সম্পর্কিত বিভিন্ন তথ্য দেওয়া হতো।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত