এবার দুঃসংবাদ দিলেন মেহের আফরোজ শাওন

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২২, ১১:৪৯ |  আপডেট  : ২৯ এপ্রিল ২০২৪, ১৫:৫২

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ও অভিনেত্রী মেহের আফরোজ শাওন বরাবরই সামাজিকমাধ্যমে সরব। সেখানে ভক্ত-অনুরাগীদের নিয়মিত আপডেট জানান।

তবে এবার দুঃসংবাদ দিলেন শাওন। বুধবার (২৭ এপ্রিল) রাতে এক স্ট্যাটাসে শাওন জানান, পা মচকে গিয়ে আহত হয়েছেন। বর্তমানে একদম শয্যাশায়ী। ফেসবুকে ব্যান্ডেজ করা সেই পায়ের ছবিও দিয়েছেন তিনি।  

জানা গেছে, বুধবার (২৭ এপ্রিল) বাম পায়ে আঘাত পেয়েছেন শাওন। আহত হওয়ার পর রাজধানীর ট্রমা সেন্টার অ্যান্ড অর্থোপেডিক হাসপাতালে গিয়েছিলেন। সেখানে ডাক্তাররা তার পায়ে প্লাস্টার করে দিয়েছেন। আগামী এক মাস পুরোপুরি বিশ্রামে থাকতে হবে তাকে।

এর আগে ২০২০ সালের ১৩ আগস্ট রাতে হোচট খেয়ে ডান পায়ে ব্যথা পেয়েছিলেন শাওন। পরে এক্সরে করে জানতে পারেন, তার ডান পায়ের কনিষ্ঠা আঙুলের গোড়ায় ফ্র্যাকচার (চিড়) হয়েছে। এরপর শাওনের ডান পা প্লাস্টার করে দেন ডাক্তার। ওই সময়েও দীর্ঘ এক মাস পুরোপুরি বিশ্রামে ছিলেন।

এদিকে ঈদের বিশেষ ইত্যাদির পর্বে দেখা যাবে শাওনকে। যেখানে তাকে চঞ্চল চৌধুরীর সঙ্গে নবদম্পতির ভূমিকায় দেখা যাবে। জানা যায়, তারা দুজনে মিলে দম্পতি হয়ে একটি মিউজিক্যাল ড্রামা সুরে সুরে অভিনয়ের মাধ্যমে অনেকগুলো সমসাময়িক সচেতনতামূলক বিষয় তুলে ধরবেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত