উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে- জনপ্রশাসন প্রতিমন্ত্রী 

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুরঃ

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০০ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ২৩:৫১

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে এই এলাকার উন্নয়ন থেমে নেই। আর এ উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও বলেন, করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে সহযোগিতা দান করে এসেছেন। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি শনিবার বিকালে মেহেরপুর সদর উপজেলা দক্ষিণ শালিকা গ্রামে স্থানীয় আওয়ামীলীগের এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। 

বুড়িপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ শাহজামান এর সভাপতিত্বে সমাবেশে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন আরো বলেন এলাকার রাস্তাঘাট থেকে শুরু করে সকল প্রকার উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হচ্ছে। আগামীতে আমাদের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আরো পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। 

কর্মী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামীলীগ নেতা ফুলচাঁদ মন্ডল, হুমায়ুন কবীর, রোকনুজ্জামান তুষার প্রমুখ। কর্মী সভায় অন্যান্যের মধ্যে মেহেরপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাডঃ ইব্রাহীম শাহীন, আওয়ামীলীগ নেতা আবুল হাশেম প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন শালিকা গ্রামে এসে পৌঁছলে তাকে ফুল দিয়ে বরণ করা হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত