আদমদীঘিতে ১৬ বস্তা ভিজিএফ’র চাল জব্দ

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ১৯ জুলাই ২০২১, ১৯:১৪ |  আপডেট  : ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪

বগুড়ার আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়নে সরকারী ভিজিএফ’র ১৬ বস্তা চাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এদিকে চাল জব্দ করলেও কোন কালোবাজারীকে  ব্যবসায়ীকে আটক করতে পারেনি।

জানা যায়, চলমান বৈশ্বিক করোনা মোকাবিলায় ও ঈদুল আযহা উপলক্ষে সরকারি ভাবে সারাদেশে দুস্থ ও অসহায়দের মাঝে ভিজিএফ’র চাল বিতরন শুরু করা হয়েছে। এর ধারাবাহিকতায় বগুড়ার আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়ন পরিষদের অধিনে দুস্থ ও অসহায় মানুষের মাঝে গতকাল সোমবার চাল বিতরণ শুরু করা হয়। এলাকার এক শ্রেণীর কালোবাজারি চাল ব্যবসায়ী, অল্প মূল্যে ভিজিএফ’র চাল দুস্থ ও গরীবদের নিকট থেকে ক্রয় করে বেশী মূল্যে কালোবাজারে বিক্রির জন্য মজুদ করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার সীমা শারমীন অভিযান চালিয়ে ১৬ বস্তা চাল জব্দ করে থানা পুলিশের হেফাজতে রাখেন। এদিকে উপজেলা নির্বাহী অফিসারের অভিযানের খবর জানতে পেরে কালোবাজারি চাল ব্যবসায়ীরা ছটকে পড়ে।

উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমীন বলেন, ১৬ বস্তা সরকারী ভিজিএফ’র চাল জব্দ করে থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। তিনি আরো বলেন, ক্রেতা বা বিক্রেতা কাউকে পাওয়া যায়নি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত