আদমদীঘিতে সড়কের মাঝে বিদুৎতের খুটি দূর্ঘটনার আশংকা

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ

প্রকাশ: ২৪ জুলাই ২০২১, ১৭:৩৪ |  আপডেট  : ১৫ সেপ্টেম্বর ২০২৪, ২০:০৯

বগুড়ার আদমদীঘির মুরইল-নশরতপুর রাস্তায় চলতি অর্থবছরে সংস্কার কাজ চললেও নশরতপুর বাজার মোড় সহ বেশ কয়েকটি স্থানে সড়কের মাঝে বিদ্যুতের খুঁটি দাঁড়িয়ে আছে। যে কোন মূহুর্তে বড় ধরনের দূর্ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। জরুরী ভিত্তিতে এসব বিদ্যুতের খুঁটি অপসারন করার জন্য উদ্ধর্তৃন কর্তৃপক্ষের নিকট জোড় দাবী জানিয়েছে এলাকাবাসী।

আদমদীঘি উপজেলা প্রকৌশলী অফিস সুত্রে জানা যায়, মুরইল-নশরতপুর রাস্তা ১২ ফুট থেকে ১৮ ফুট প্রশস্ত করে ৬.৬১০ কিলোমিটার সড়কটি ৯ কোটি ৮৭ হাজার টাকা ব্যয়ে সংস্কার করা হচ্ছে। সংস্কার কাজ বর্তমানে নিম্নমানের ইটের খোয়া বালু ফেলে রোলার দিয়ে কাজ চলমান থাকলেও বিদ্যুৎ বিভাগ অদ্যবধি সড়কের মাঝে থাকা বিদুৎতের খুঁটি অপসারন করেনি। স্থানীয় দোকানদার সুব্রত শাহ বলেন, রাস্তার মাঝে বিদ্যুতের খুঁটি রেখে সংস্কার কাজ করছে ঠিকাদারকে বলা হলেও কোন কর্ণপাত করছেনা। ওই এলাকার ব্যবসায়ী সরোয়ার হোসেন বলেন, রাস্তার মাঝে বিদ্যুতের খুঁটি অপসারন না করায় যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে, যে কোন মুহুর্তে বড় ধরনের দূর্ঘটনা ঘটে প্রাণ নাশের ঘটনা ঘটতে পারে।

এব্যাপারে উপজেলা প্রকৌশলী সাজেদুর রহানের সাথে কথা হলে তিনি জানান, মুরইল-নশরতপুর সড়কটি প্রশস্ত করে সংস্কারের কাজ করা হচ্ছে এবং রাস্তার মাঝে থাকা খুঁটি অপসারনের জন্য বিদ্যুত বিভাগকে অবহিত করা হয়েছে।

সান্তাহার বিক্রয় ও বিতরন বিভাগ নেসকো লিমিটেডের নির্বাহী প্রকৌশলী রোকনুজ্জামান বলেন, বিদ্যুতের খুঁটি অপসারনের ব্যাপারে অফিসে কেউ অভিযোগ করেনি। তবে আমাদের লিখিত ভাবে জানানো হলে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত