আদমদীঘিতে স্কুল ছাত্রী অপহরণ ও ধর্ষন মামলার মূল আসামী গ্রেফতার  

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২২, ১৯:২০ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ১৯:০৩

বগুড়ার আদমদীঘি থেকে নবম শ্রেণীর স্কুল পড়ুয়া ছাত্রী অপহরন ও ধর্ষন মামলার মূল আসামী ছহিম হোসেন তুহিনকে গ্রেফতার করেছেন পুলিশ। গত ০৯ ডিসেম্বর রাতে পাবনার ঈশ্বরদী এলাকা থেকে র‌্যাবের সহযোগীতায় তাকে গ্রেফতার করেন আদমদীঘি থানা পুলিশ। এঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে গত ৪ আগষ্ট ছহিম হোসেন তুহিন সহ সহ ৫ জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় অপহরণের পর ধর্ষন ও সহায়তার অভিযোগে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী অফিসার উপ পরিদর্শক (এসআই) হযরত আলী বলেন, আদমদীঘির অন্তাহার গ্রামের আব্দুল হামিদের কন্যা ও ছাতিয়ানগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর স্কুল পড়ুয়া ছাত্রী (১৪) স্কুলে যাতায়াতের পথে  একই গ্রামের বেলাল হোসেনের ছেলে ছহিম হোসেন তুহিন স্কুলছাত্রীকে উক্তত্য সহ কু প্রস্তাব দিয়ে আসছিলো। স্কুল ছাত্রী তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে আপহরণ করে নিয়ে যাবে বলে হুমকি প্রদান করে আসতো। গত ৩০ আগষ্ঠ সকাল সাড়ে ৮ টার সময় স্কুলছাত্রী প্রাইভেট পড়ার জন্য বাড়ী থেকে বের হয়ে অন্তাহার খারীর ব্রিজ এলাকায় পৌছলে তুহিন ও তার সহযোগীরা স্কুলছাত্রীকে মাইক্রোযোগে অপহরণ করে নিয়ে জোড় পূর্বক ধর্ষন করে। এঘটনায় গত ৩১ আগষ্ট থানায় একটি সাধারন ডাইরী করেন। আদমদীঘি থানা পুলিশ অভিযান চালিয়ে গত ০৪ সেপ্টেম্বর কুষ্টিয়ার মিলপাড়া এলাকা থেকে অপহৃতা স্কুলছাত্রীকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে প্রেরন করলে মেডিক্যাল পরিক্ষার রির্পোটে ধর্ষনের ঘটনা উল্লেখ আছে বলে মামলার তদন্তকারী অফিসার জানান।

অপহরন ও ধর্ষনের অভিযোগে মামলা দায়েরের তিন মাস পর পাবনার ঈশ্বরদী এলাকা থেকে র‌্যাবের সহযোগীতায় মূল আসামী ছহিম হোসেন তুহিনকে গ্রেফতার করেন থানা পুলিশ।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম রেজা বলেন, আসামীকে গ্রেফতারের কথা নিশ্চিত করে বলেন আসামীকে শনিবার আদালতে প্রেরন করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত