আদমদীঘিতে পরীক্ষা দিতে গিয়ে শিক্ষার্থীকে মারধর

  আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৫৫ |  আপডেট  : ২ মে ২০২৪, ১৪:৪৫

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে পরীক্ষা দিতে গিয়ে ছমির ইসলাম নামের এক এইচএসসি পরিক্ষার্থীকে মারপিটের অভিযোগ উঠেছে। ছমির ইসলাম সান্তাহার সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ও উপজেলার সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের তহিদুল ইসলামের ছেলে। গত বৃহস্পতিবার দুপুরে সান্তাহার সরকারি কলেজে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী ছমিরের বড় ভাই ছাব্বির ইসলাম বাদী হয়ে সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মিঠুর ছেলে রিফাত, পৌর শহরের পোঁওতা এলাকার সিয়াম সহ ৪ জনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে সান্তাহার সরকারি কলেজে এইচএসসি প্রথম বর্ষের পরীক্ষা দিতে যাচ্ছিল ছমির ইসলাম। কলেজের সদর গেটে পৌছা মাত্র রিফাত, সিয়াম সহ কয়েকজন দলবদ্ধ ভাবে তাকে পূর্ব শত্রুতার জের ধরে এলোপাথারি মারতে শুরু করে। এতে করে ঘটনাস্থলেই গুরুতর আহত হন ছমির। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা সেখান থেকে চলে যায়। পরে তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। 

ভুক্তভোগী ছমিরের বড় ভাই ছাব্বির ইসলাম জানান, কয়েকমাস ধরে তাদের মধ্যে ছোট-বড় বিষয়ে ঝামেলা চলছিল। ইতিপূর্বেও তারা তাকে মারধর করে। সেদিনের ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। এ ঘটনার জন্য তার আর পরীক্ষা দেওয়া হলোনা। এর সুবিচার চাই।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত