অসুস্থ দুই আওয়ামীলীগ নেতার পাশে জনপ্রশাসন প্রতিমন্ত্রী 

  ইসমাইল হোসেন, জেলা প্রতিনিধি, মেহেরপুরঃ

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫১ |  আপডেট  : ১ মে ২০২৪, ০৯:৪৩

নপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়নের শালিকা গ্রামের প্রবীণ আওয়ামীলীগ নেতা অসুস্থ বীর মুক্তিযোদ্ধা মোঃ কামাল উদ্দিনকে দেখতে তাঁর বাড়িতে যান। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন শনিবার দুপুরের দিকে প্রবীণ আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেনের বাড়িতে পৌঁছান। 

এ সময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী সেখানে বেশ কিছুক্ষণ অবস্থান করেন এবং তার চিকিৎসার ব্যাপারে খোঁজ-খবর নেন। এ সময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেনের সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন। মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাডঃ ইব্রাহিম শাহীন এ সময় প্রতিমন্ত্রীর সাথে ছিলেন।

এদিকে, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি মেহেরপুরের ভাষা সৈনিক ও প্রবীণ আওয়ামীলীগ নেতা অসুস্থ ইসমাইল হোসেনের খোঁজ-খবর নিতে এবং সাক্ষাৎ করতে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে যান। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন শনিবার সন্ধ্যায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে উপস্থিত হন। এ সময় জনপ্রশাসন প্রতিমন্ত্রী সেখানে বেশ কিছুক্ষণ অবস্থান করেন। এবং তার চিকিৎসার ব্যাপারে খোঁজ খবর নেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত