অভিনয়ে বিশেষ অবদানের জন্য এস আর মাল্টিমিডিয়া স্টার এওয়ার্ড পেলেন শেখ ফরিদ পলক

  প্রেস রিলিজ : 

প্রকাশ: ২৪ জুলাই ২০২৩, ১৩:৪২ |  আপডেট  : ১ মে ২০২৪, ০৩:৪৩

গতকাল শনিবার , ২২ জুলাই বিকেল ৪ টায় রাজধানীর সেগুনবাগিচার কেন্দ্রীয় কচি কাঁচার মিলানায়তনে এস আর মাল্টিমিডিয়া’র ৬ষ্ঠ বর্ষপূর্তি  উপলক্ষে মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে মিডিয়াকর্মীদের করণীয় শীর্ষক আলোচনা সভা, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও এস আর মাল্টিমিডিয়া স্টার এওয়ার্ড - ২০২২ইং অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক ধর্ম  ও পানি সম্পদ মন্ত্রী এম নাজিম উদ্দিন আল আজাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এস আর মাল্টিমিডিয়া‘র  প্রতিষ্ঠাতা ও পরিচালক লায়ন সাহাব উদ্দিন ভূইয়া।

অনুষ্ঠানে এস আর মাল্টিমিডিয়া‘র জুরি বোর্ডের বিবেচনায় অভিনয়ে বিশেষ অবদান রাখার জন্য অ্যাওয়ার্ড পেয়েছেন ২০২১-২০২২ইং অর্থবছরের  রাষ্ট্রীয়  অনুদান প্রাপ্ত চলচ্চিত্র  "জয় বাংলা ধ্বনি” এর অভিনয় শিল্পী শেখ ফরিদ পলক।

একই সাথে দেশ বরণ্যে অভিনয় শিল্পী, সংগীতশিল্পী, নৃত্যশিল্পী, সমাজসেবকদের মাঝে এ এওয়ার্ড  প্রদান করা হয়।

পলক বলেলন, যেকোনো  প্রাপ্তি আনন্দের খুব সম্মানিত  বোধ করছি, খুবই অনুপ্রাণিত  বোধ করছি। দর্শকের ভালোবাসা নিয়ে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে যেতে চাই যিনি সবসময় আমাকে নিয়ে প্রতিনিয়ত স্বপ্ন দেখেন, অভিনয়ের সঙ্গে সম্পর্কিত থাকার প্রেরণা দেন এই পুরস্কারটি উৎসর্গ করতে চাই আমার বাবার প্রতি। সবাই আমার জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন চিত্র নায়িকা সারা জেরিন, সংগীত শিল্পী মুনিয়া মুন,অভিনেত্রী দিশা মনি, সংবাদ পাঠক রুমানা আক্তার রুনা প্রমুখ।

 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত