২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষে সিরাজদিখানে সাবেক ছাত্রলীগের স্মরণ সভা

  সিরাজদিখান – (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২১ আগস্ট ২০২১, ১৯:৩৪ |  আপডেট  : ২৪ এপ্রিল ২০২৪, ১৪:০৮

১৫ আগস্ট জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট ভয়াল গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে মুন্সীগঞ্জ সিরাজদিখানে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকালে  ৪টায় সিরাজদিখান কেন্দ্রিয় সমবায়  সুপার মার্কেট  সিরাজদিখান সাবেক ছাত্রলীগ ফোরাম কার্যালয়ের সামনে এসব কর্মসূচির আয়োজন করে সিরাজদিখান সাবেক ছাত্রলীগ ফোরাম। 

এতে সভাপতিত্ব করেন সিরাজদিখান সাবেক ছাত্রলীগ ফোরাম সভাপতি  জাহাঙ্গির  হোসেন জনি এবং  অনুষ্ঠান পরিচালনা করেন সিরাজদিখান সাবেক ছাত্রলীগ ফোরাম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মৃধা ও সুবীর চক্রবর্তী। অনুষ্ঠানের শুরুতেই সিরাজদিখান সাবেক ছাত্রলীগ ফোরামের নেতাকর্মীরা জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। পরে ১৫ই আগস্ট বঙ্গবন্ধুর পরিবার ও  ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করেন সবাই। অনুষ্ঠানে বক্তব্য রাখেন-এসএম সোহরাব হোসেন,হাফেজ মোহাম্মদ ফজলুল হক,ইকবাল হোসেন,হামিদুল্লাহ বাহার বাবু,শেখ মনির হোসেন মিলন,দিন মুহাম্মদ লালু,কমল কৃষ্ণ পাল,মাহবুবুর রহমান পলাশ,তাইজুল ইসলাম পিন্টু, মোঃ রাসেল শেখ,জয়ন্ত ঘোষ প্রমুখ।

 সভায় বক্তারা ১৫ আগস্ট ও ২১ আগস্টের শোককে শক্তিতে পরিণত করে এক সাথে কাজ করার আহবান জানান।  অনুষ্ঠান শেষ ভাগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাত এবং দেশ ও জাতির  সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়।  শেষে সন্ধ্যায় খিচুরি ইলিশ খাবারের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত