হারাগাছে ছাগলে পাট শাক খাওয়া কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২

  কাউনিয়া (রংপুর) প্রতিনিধি  

প্রকাশ: ২ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৪ |  আপডেট  : ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১৮:৫০

কাউনিয়ায় ক্ষেতে ছাগল পাটশাক খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় কৃষকসহ ২জন আহত হয়েছেন। বুধবার বিকেলে উপজেলার হারাগাছ ইউনিয়নের চরনাজিরদহ গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন সোলায়মান হোসেন (৫৬) ও তার স্ত্রী আলেমা বেগম (৩৫)। তাদের দুইজনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় কাউনিয়া থানায় একটি মামলা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

মামলার তদন্তকারী ও উপপরিদর্শক (এসআই) সামিউল ইসলাম জানান, চরনাজিরদহ গ্রামে আবুল হোসেনের পরিবারে লালন পালন করা ছাগল গত মঙ্গলবার আঃ ছামাদের ক্ষেতের পাট শাক খায়। এনিয়ে বুধবার ছামাদের ছোট ভাই সোলায়মানের স্ত্রীর সাথে আবুল হোসেনের পরিবারের লোকজনের বাকবিতন্ডা হয়। এরই জের ধরে বিকেলে আবুল হোসেন ও তার পরিবারের লোকজন দেশীর অস্ত্র দিয়ে সোলায়মানের উপর হামলা করে। তাকে বাঁচাতে সোলায়মানের স্ত্রী এগিয়ে আসলে তাকেও মারপিট করে আবুল হোসেনের লোকজন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় বুধবার রাতে সোলায়মান বাদী হয়ে ৬জনের নাম উল্লেখ করে কাউনিয়া থানায় একটি মামলা করেছেন। হামলার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মামলায় এজাহার নামীয় অভিযুক্ত আবুল হোসেনের ছেলে মজিবর রহমান (৩৫) ও মমিনুর মিয়াকে (২৫) বৃহস্পতিবার উপজেলা হাসপাতাল এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। 

কাউনিয়া থানার ওসি মাসুমুর রহমান বলেন, এ ঘটনায় মামলায় এজাহার নামীয় গ্রেফতার হওয়া ২জনকে বৃহস্পতিবার রংপুর আদালতে পাঠানো হয়েছ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত