হানিফ ফ্লাইওভারে পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০২৪, ১০:৪৮ |  আপডেট  : ২২ জুন ২০২৪, ০০:৩৯

রাজধানীর বংশাল থানাধীন হানিফ ফ্লাইওভারে পিকআপ ভ্যানের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৫০) এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এই ঘটনায় ঘাতক পিকআপ চালক মামুনকে আটক করেছে পুলিশ। সোমবার (১০ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হানিফ ফ্লাইওভারের ঢালে চানখারপুল এলাকায় এই ঘটনা ঘটে।

পরে মুমূর্ষ অবস্থায় ওই মোটরসাইকেল আরোহীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত তাকে ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শামসুল জানান, সোমবার মধ‍্য রাতের দিকে হানিফ ফ্লাইওভারের ঢালে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় পেছন থেকে পিকআপ ধাক্কা দিলে গুরুতর আহত হয় ওই মোটরসাইকেল চালক। পরে খবর পেয়ে পথচারীদের সহায়তায় আমরা দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। সেখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক জানান ওই ব্যক্তি আর বেঁচে নেই। এই ঘটনায় ঘাতক পিকআপচালক মামুনকে আটক এবং পিকআপটি জব্দ করা হয়েছে।

প্রাথমিকভাবে  ওই ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। তাই প্রযুক্তি সহায়তায় তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। 

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত