স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ হাসপাতালে যাবেন খালেদা জিয়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ মার্চ ২০২৪, ১২:২৫ |  আপডেট  : ২৭ এপ্রিল ২০২৪, ০৪:২০

স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হবে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে। কিছুক্ষণের মধ্যে গুলশানের বাসা থেকে তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে নেওয়া হবে।

বুধবার (২৭ মার্চ) রাতে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, খালেদা জিয়াকে স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ রাতে এভার কেয়ার হাসপাতালে নেওয়া হবে।

সবশেষ গত ১৩ মার্চ স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে নেওয়া হয়েছিল খালেদা জিয়াকে। পর দিন ১৪ মার্চ রাতে তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসা হয়।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়া কারাগারে যাওয়ার পর থেকে তার অসুস্থতা বাড়া-কমার মধ্যে আছে। করোনা মহামারির সময় ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে শর্তসাপেক্ষে মুক্তি পেয়ে বাসায় ফেরেন তিনি। এরপর বেশ কয়েকবার হাসপাতালে যান। সবশেষ গত বছরের মাঝামাঝি সময়ে তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। 

গত বছরের ২৬ অক্টোবর যুক্তরাষ্ট্রের জন হপকিন্স হাসপাতালের তিন বিশেষজ্ঞ চিকিৎসক বাংলাদেশে আসেন খালেদা জিয়ার চিকিৎসার জন্য। তাদের চিকিৎসা শুরুর পরই খালেদার শারীরিক অবস্থার উন্নতি হতে শুরু করে। সে যাত্রায় হাসপাতালে ১৫৬ দিন থেকে চলতি বছরের ১১ জানুয়ারি সন্ধ্যায় বাসায় ফেরেন খালেদা জিয়া। এরপর থেকে কিছুদিন বিরতি দিয়ে স্বাস্থ্য পরীক্ষার জন্য এভারকেয়ার হাসপাতালে নেওয়া হচ্ছে তাকে।

 

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত