সেরা রাইডারদের পুরস্কৃত করল ফুডপ্যান্ডা

  সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ১৫ নভেম্বর ২০২২, ১৫:২১ |  আপডেট  : ৪ মে ২০২৪, ০৭:২০

[ঢাকা, ১৫ নভেম্বর, ২০২২] দেশের জনপ্রিয় অনলাইন ফুড এবং গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম, ফুডপ্যান্ডা বাংলাদেশ লিমিটেড গ্রাহকদের  অর্ডার ডেলিভারি ক্ষেত্রে সর্বোচ্চ স্কোর করা শীর্ষ রাইডারদের পুরস্কৃত করেছে।

সম্প্রতি, রাজধানীতে প্রতিষ্ঠানটির  হেড অফিসে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। ঈদের ছুটি চলাকালীন রাইডারদের অনুপ্রাণিত ও অতিরিক্ত উপার্জনের সুযোগ করে দিতে গত জুলাই মাসে ‘ঈদ বোনানজা’ শীর্ষক এক ক্যাম্পেইন চালু করে ফুডপ্যান্ডা।

ফুডপ্যান্ডা বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে খন্দকার আন্দালিব হাসান মাসনুন ডিরেক্টর (অপারেশন্স), জামাল ইউসুফ জুবেরি  ডিরেক্টর (ফাইন্যান্স), গাজী তাওহীদ আহমেদ, হেড অফ কর্পোরেট অ্যাফেয়ার্স এন্ড মিডিয়া রিলেশনস এবং মোহাম্মদ তাবরেজ খান, হেড অফ লজিস্টিকস বিজয়ী রাইডারদের হাতে পুরস্কার তুলে দেন। 

গত পহেলা জুলাই শুরু হওয়া এ ক্যাম্পেইনটি চলে ১৬ জুলাই পর্যন্ত। এ ক্যাম্পেইনে ৮ হাজারেরও বেশি রাইডার অংশগ্রহণ করেন। অংশগ্রহণকারীদের মধ্য থেকে ৮৮ জন এ ক্যাম্পেইনের বিজয়ী হিসেবে নির্বাচিত হয়। এর মধ্যে রাজধানী ঢাকার ৯টি জোন (অঞ্চল) থেকে ৭২ জন, চট্টগ্রাম থেকে ৮ জন  ও নারায়নগঞ্জ থেকে ৮ জন রাইডারকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শীর্ষ ৩৩ জন রাইডারকে (জোন ভিত্তিক) পুরস্কার হিসেবে মোবাইল ফোন এবং ৫৫ জন রাইডারকে (জোন ভিত্তিক) সাইকেল প্রদান করা হয়। এ ক্যাম্পেইনে সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত রাইডার মোহাম্মাদ সবুজ ইসলাম কে  পুরস্কার হিসেবে মোটরবাইক দেয়া হয়। ক্যাম্পেইনের গিফট পার্টনার হিসেবে রয়েছে দুরন্ত, টিভিএস ও সুমাশ টেক। 

এ প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশের ডিরেক্টর (অপারেশন্স) খন্দকার আন্দালিব হাসান মাসনুন বলেন, “আমরা রাইডারদের ইচ্ছানুযায়ী তাদের পছন্দমতো জায়গায় কাজ করার সুযোগ দিয়ে থাকি। পাশাপাশি, তারা কাজের ক্ষেত্রেও স্বাধীনতা পায়। রাইডারদের অনুপ্রাণিত করতে আমরা বিভিন্ন সময় নানা ধরনের উদ্যোগ গ্রহণ করি। রাইডারদের জন্য ‘ঈদ বোনাঞ্জা’ ক্যাম্পেইনটি এ উদ্যোগেরই অংশ। আমরা বিশ্বাস করি, এ ধরনের আয়োজন রাইডারদের কাজের ক্ষেত্রে আরো বেশি অনুপ্রাণিত করবে। এ ক্যাম্পেইনের সকল বিজয়ী ও অংশগ্রহণকারীদের আমি ধন্যবাদ জানাই।”   

ফুডপ্যান্ডা সম্পর্কে:
ফুডপ্যান্ডা এশিয়া প্যাসিফিকের অন্যতম শীর্ষস্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। সুবিধামতো ও দ্রুততম সময়ে গ্রাহকদের কাছে খাবার এবং নিত্য প্রয়োজনীয় পণ্যসহ অন্যান্য জিনিস পৌঁছে দিতে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে ফুডপ্যান্ডা। অভিনব প্রযুক্তি ও সুদক্ষ পরিচালনার সমন্বয় এবং রিটেইল পার্টনারদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ অঞ্চলের কুইক-কমার্সে (কিউ-কমার্স) নেতৃত্ব দিচ্ছে ফুডপ্যান্ডা। এর খাবার ডেলিভারি দেয়ার লক্ষাধিক অপশন ছাড়াও অন-ডিমান্ড পণ্য ডেলিভারি সুবিধা প্রদানে রয়েছে প্যান্ডামার্ট ক্লাউড স্টোর। সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, তাইওয়ান, ফিলিপাইন, বাংলাদেশ, লাওস, কম্বোডিয়া, মায়ানমার এবং জাপান- এশিয়া প্যাসিফিক অঞ্চলের ১২টি বাজারের তিনশো’রও বেশি শহরে ফুডপ্যান্ডার কার্যক্রম পরিচালিত হচ্ছে। ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রিতে বিশ্বব্যাপী নেতৃত্ব প্রদানকারী প্রতিষ্ঠান ডেলিভারি হিরো’র একটি অঙ্গপ্রতিষ্ঠান ফুডপ্যান্ডা।
বিস্তারিত জানতে ভিজিট করুন: www.foodpanda.com.bd 
 
ডেলিভারি হিরো সম্পর্কে:
ডেলিভারি হিরো বিশ্বের শীর্ষস্থানীয় স্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। এশিয়া, ইউরোপ, লাতিন আমেরিকা, মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার ৪৯টি দেশে এটি তার সেবা কার্যক্রম পরিচালনা করছে। ২০১১ সালে ফুড ডেলিভারি সার্ভিস হিসেবে যাত্রা শুরু করে ডেলিভারি হিরো। বর্তমানে সাতশো’রও বেশি শহরে সফলতার সাথে নিজস্ব ডেলিভারি প্ল্যাটফর্ম পরিচালনা করছে প্রতিষ্ঠানটি। এছাড়া, মাত্র ২০ মিনিটের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য এবং গৃহস্থালির দ্রব্যাদি গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ই-কমার্সের পরবর্তী ধাপ কুইক-কমার্সে নেতৃত্ব দিচ্ছে ডেলিভারি হিরো। জার্মানির বার্লিন ভিত্তিক এই প্রতিষ্ঠানটির বর্তমান কর্মী সংখ্যা ২৭ হাজারেরও বেশি। ডেলিভারি হিরো ২০১৭ সাল থেকে ফ্রাঙ্কফুর্ট স্টক এক্সচেঞ্জের তালিকাভুক্ত এবং ২০২০ সালে প্রতিষ্ঠানটি শীর্ষস্থানীয় সূচক ডিএএক্স (ডয়েচার অ্যাকটিয়েনিন্ডেক্স)-এর সাথে যুক্ত হয়েছে।
বিস্তারিত জানতে ভিজিট করুন  www.deliveryhero.com
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত