সিরাজদিখানে মুক্তিযোদ্ধা পরিবারের বাড়ি ভাংচুর, নিরাপত্তাহীনতায় পরিবার

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১ সেপ্টেম্বর ২০২১, ২০:০০ |  আপডেট  : ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৬:৪৬

সিরাজদিখানে এক মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ঘটনা ঘটেছে। সন্ত্রাসী চক্র পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি দিচ্ছে। ভেঙে ফেলা হয়েছে অসহায় মুক্তিযোদ্ধা পরিবারের দুইটি ঘড়। এ ঘটনায় মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছেন। গত সোমবার উপজেলার মধ্যম শিয়ালদী গ্রামে এ ঘটনা ঘটে। আজ বুধবার(১সেপ্টেম্বর) সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। স্থানীয়রা জানান, এই গ্রামের মুক্তিযোদ্ধা মজিদ শেখের ছোট ভাই সামসুল শেখ স্ত্রী তিন ছেলে ও মেয়েকে নিয়ে মধ্যমশিয়ালদী গ্রামের দীর্ঘদিন বসবাস করে আসছেন। 

মুক্তিযোদ্ধা মজিদ শেখ মারা যাওয়ার পর ওই এলাকার আজিজ শেখসহ কয়েকজন  বিএনপি সমর্থিত সন্ত্রাসী বিভিন্ন সময় তুচ্ছ ঘটনায় নানাভাবে ওই পরিবারের লোকদের অপমান অপদস্থ করার চেষ্টা করে। গত সোমবার মধ্যম শিয়ালদী গ্রামের আজিজ শেখের নেতৃত্বে নূরুনবী,শাকিল শেখ,ইমন,সজল,রিমেল,তাইজলসহ ১৫-২০ জন লোক ওই বাড়িতে হামলা করে। ওই সময় হামলাকারীরা সামসুল শেখের বাড়ির দুইটি ঘর ভাংচুর করে এবং উজ্জল শেখকে মারধর করে। । এ ঘটনায় মৃত মুক্তিযোদ্ধার ভাই মো. সামসুল শেখ ৫ জনকে আসামি করে বুধবার দুপুরে সিরাজদিখান থানায় একটি মামলার জন্য একটি লিখিত অভিযোগ করেন। 

এই অভিযোগের ব্যাপারে সিরাজদিখান থানার ওসি বোরহান উদ্দিন জানান, অভিযোগটি থানায় রেকর্ড করা হয়েছে, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন হাওলাদার এ ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত