সিরাজদিখানে মিথ্যা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করার অভিযোগ

  লতা মন্ডল.সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৩ এপ্রিল ২০২১, ১৫:৪৩ |  আপডেট  : ১০ মে ২০২৪, ১৭:১১

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের নজরুল ইসলাম ঢালীর বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন ঘড় ভাংচুরের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নজরুল ইসলাম ঢালী। আজ শনিবার সকাল ১০টায়  সিরাজদিখান বাহেরকুচি গ্রামের ঢালী আম্বার রিসোর্ট নিজ কার্যালয়ে লিখিত অভিযোগের মাধ্যেমে নজরুল ইসলাম ঢালী এই মিথ্যা ও ভিত্তিহীন ষড়যন্ত্রমূলক  সংবাদ সম্মেলনের বিরুদ্ধে প্রতিবাদ জানান। 

নজরুল ইসলাম ঢালী লিখিত বক্তব্য পাঠকালে বলেন, আমার জায়গায় ঘড় নির্মান ,গাছ লাগানো, জমি দখলের পায়তারা করে আবার আমার বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ এনে একটি সংবাদ সম্মেলন করা হয়। যা বিভিন্ন দৈনিক পত্রিকা, ইলেট্রোনি· মিডিয়া, অনলাইন নিউজ পোর্টাল ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারিত হয়। আমি  মালপদিয়া মৌজায় ৯০৪ নং খতিয়ানে আর এস ৩৩ নং দাগে ১১ শতাংশ জায়গা ২০১৭ সালে ও একই মৌজার  ৯০৩ নং খতিয়ানে একই দাগে মোট ২৫.৮০ শতাংশ জমি  ক্রয় করি। এইকই দাগ ও খতিয়ানের ১৪.৮০ শতাংশ জায়গার জন্য মিসকেইস করেছি। আমার নিকট বৈধ দলিল পত্র রয়েছে। নজরুল ইসলাম ঢালী  এই মিথ্যা ও ষড়যন্ত্রমূলক সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি আরো বলেন, মোঃ ইদ্রিসসহ একটি কুচক্রি মহল স্থানীয় সন্ত্রাসীদের  নেতৃত্বে ষযন্ত্রমূলক মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন এই সংবাদ সম্মেলন করে। যা সম্পূর্ণ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক।  

এ ব্যাপারে সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহম্মেদ বলেন, আমি গত ২১ জানুয়ারী  নজরুল ঢালীর কর্মচারী মোঃ আক্তার হোসেনর দাখিলকৃত অভিযোগের প্রেক্ষিতে মোঃ ইদ্রিস ,সাব্বির আহম্মেদ গং কে স্বস্ব পক্ষের প্রযোজনী কাগজপত্র ও সাক্ষিসহ প্রমানাদী আনতে বলে বিবাদী ৯জনকে  নোটিশ করলে ওই দিন মোঃ ইউদ্রিস সহ নয়জন কেউ কোন কাগজ নিয়ে আসেন নি। এতেই বুঝা যায় মোঃ ইদ্রিস গং নজরুল ইসলাম ঢালীকে মিথ্যা হয়রানী করছে। 

এ ব্যাপারে সিরাজদিখান সহকারী কমিশনার ( ভূমি) আহম্মেদ সাব্বির সাজ্জাদ বলেন,নজরুল ইসলাম ঢালীর জায়গা নিয়ে একটি মিসকেইস চলমান রয়েছে ওই স্থানে  কেউ ঘড় নির্মানের পায়তারা করলে তা ঠিক হবে না।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত