সিরাজদিখানে পূজা উদযাপন পরিষদের প্রস্তুতিমূলক সভা

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৭ আগস্ট ২০২১, ১৯:১৮ |  আপডেট  : ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫০

মুন্সীগঞ্জ সিরাজদিখানে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী ও শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সিরাজদিখান পূজা উদযাপন পরিষদের   প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় উপজেলার রশুনিয়া ইউনিয়নের দানিয়াপাড়া মদন মোহন জিউর মন্দিরের প্রাঙ্গনে  সিরাজদিখান উপজেলা পূজা উদযাপন পরিষদ এই প্রস্তুতিমূলক সভার আয়োজন করে। 

সভায় উপজেলার ১০৭টি পূজা মন্ডপের প্রতিনিধিসহ স্থানীয় রাজনীতিবিদ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। এতে সিরাজদিখান পূজা উদযাপন পরিষদ সভাপতি গোবিন্দ দাস পোদ্দারের সভাপতিত্বে ও সিরাজদিখান পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক জয় হরি মল্লিকের সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিমল চন্দ্র দাস,রসরাজ মন্ডল,সুব্রত দাস রনক,সাধন চন্দ্র দাস,ডাঃ রনবীর ঘোষ,জ্ঞানদীপ ঘোষ,জয়ন্ত ঘোষ,সুবল রায়,নবকিশোর মজুমদার,বৃন্দাবন মন্ডল প্রমুখ। সভায় বক্তারা পূজা চলাকালীন সময়ে স্বাস্থ্যবিধি, নিরাপত্তা ও সরকারি দেয়া নির্দেশনা প্রতিপালন করার প্রতি জোর দেন। 

উল্লেখ্য সিরাজদিখান উপজেলায় এবার ১০৭টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। মহামারি করেনার কারণে এবার শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী ও শ্রী শ্রী দূর্গা পূজায় আগের মতো জৌলুশ ও আলোকসজ্জা তেমনটি থাকছে না।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত