সিরাজদিখানে জোর করে ব্যবসায়ীর দোকানে তালা !

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৪, ১৭:২৩ |  আপডেট  : ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৪

মুন্সীগঞ্জ সিরাজদিখানে এক ব্যবসায়ীর দোকানে জোর করে তালা ঝুলিয়ে দেয় একটি মহল। উপজেলার সিরাজদিখানবাজারে এক ব্যবসায়ীকে তার দোকান থেকে জোর পূর্বক বের করে দিয়ে দোকানে কয়েকটি তালা ঝুলিয়ে দেয়া হয়। ওই ঘটনায় স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়। এ ব্যাপারে ভুক্তভোগী ব্যবসায়ী জাকির হোসেনর মা পারুল বেগম সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

স্থানীয়দের সাথে আলাপ করে জানা যায়, সিরাজদিখান বাজারে ভিডিও এডিটিং ব্যাবসায়ী জাকির হোসেন ও তার মা পারুল বেগমের সাথে আমেনা বেগম,মাজিদুল ও খোরশেদা বেগমের সাথে বাড়ির জায়গা নিয়ে বিরোধ রয়েছে এবং ওই জায়গা নিয়ে মুন্সীগঞ্জ বিজ্ঞ আদালতে একটি মামলা চলমান যার নং-১৩৯/২০২৩

ভুক্তভোগী ব্যবসায়ী জাকির হোসেন ও তার মা পারুল বেগমের অভিযোগ আদালতের মামলা চলাকালিন আমাদের ভোগদখলের জায়গায় জোর করে সবুজ, রতণ মোড়ল,আওলাদ,খোরশেদা বেগম ও আমেনা বেগমসহ ৫/৭ জন আজ রবিবার দুপুর ১টায় আমাদের দাকান বাড়ি জোড় করে দখল করার জন্য দোকানের ৪টি সাটারে তালা ঝুলিয়ে দোকান বন্ধ করে দেয়।

রশুনিয়া ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ, জাকির হোসেন বলেন ওই ভুক্তভোগী ব্যবসায়ীর প্রতি একটি মহল অন্যায় আচরণ করছে বলে জানিয়ে বলেন, তিনি বিষটি জানেন। 

ভুক্তভোগী ব্যবসায়ী জাকির হোসেন জানান, এই জায়গার মালিক আমার মা। আমাদের নিকট দলিল আছে। এখানে আমি দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছি। দোকানে কয়েক লক্ষ টাকার মালামাল ও নগদ টাকা রেখেই আমেনা,রতণ মোড়ল ও সবুজসহ একটি মহল জোরপূর্বক আমাকে দোকান থেকে বের করে দিয়ে আমার দোকান ঘর তালাবদ্ধ করে দেয়। দোকানে তালা দেওযা ও মালামালের বিষয়ে তার মা পারুল বেগম থানায় পৃথক অভিযোগ দিবেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে সিরাজদিখান ধানার ওসি মোঃ মুজাহিদুল ইসলাম বলেন,লিখিত অভিযোগ হযেছে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত