সিরাজদিখানে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

  লতা মন্ডল

প্রকাশ: ৭ জুলাই ২০২৪, ১৩:০৯ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩:০২

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ঘুমন্ত অবস্থায় স্ত্রী সামিয়া বেগম(২৫) তার স্বামী রফিকুল সর্দারের (৩২) বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন। শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের চিতাখোলা এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রফিকুল সর্দারকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। স্বামী রফিকুল সর্দার মাদারীপুর উপজেলার দুধখালী গ্রামেরে মৃত মতিন সর্দারের পুত্র এবং স্ত্রী সামিয়া বেগম সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের
চিতাখোলা গ্রামের তমিজ উদ্দিন শেখের মেয়ে। রফিকুল সর্দারে স্ত্রী সামিয়া জানান, আড়াই বছর আগে আমাদের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকেই আমাকে নির্যাতন করতো, অন্য মেয়ের সাথে পরকীয়াও ছিল। নির্যাতন সইতে না পেরে রাগে মাথায় আমি এ কাজ করেছি। সামিয়া নিজেই হাসপাতালে নিয়ে যায় বলেও জানান। তাদের সংসারে আব্দুর রহমান নামে ৭ মাসের একটি ছেলে রয়েছে। মধ্যপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.মাহমুদ হোসেন বলেন, স্ত্রী সামিয়া বেগম তার বাবার বাড়িতে থাকেন। স্বামী রফিকুল পেশায় গাড়ী চালক, মাঝে মধ্যে স্ত্রীর সঙ্গে দেখা করতে শশুড় বাড়ীতে আসেন। সংসারের খরচ ঠিকমতো বহন করতে না পারায় তাদের মধ্যে ঝগড়া বাধে। এক পর্যায়ে স্বামী রফিকুল ঘুমিয়ে পড়লে স্ত্রী সামিয়া ধারালো চাকু দিয়ে লিঙ্গ কেটে দেয়।
সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আঞ্জুমান আরা বলেন রফিকুলকে রাত ৪ টার দিকে রক্তাক্ত অবস্থায় আমাদের কাছে নিয়ে আসলে। প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা তাকে দ্রুত ঢাকায় প্রেরণ করেছি। সিরাজিদখান থানার ওসি মুজাহিদুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

সান

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত