সিরাজদিখানে কুপিয়ে হত্যায় ১৯ জনকে আসামি করে মামলা, গ্রেপ্তার ২

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৪ জুন ২০২৪, ১৮:১১ |  আপডেট  : ৭ সেপ্টেম্বর ২০২৪, ১৫:২৬

মুন্সীগঞ্জ সিরাজদিখানে ক্রিকেট খেলা ও নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের  চাপাতির কোপে মো:হাশেম (৪৫) নামের এক যুবকে কপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

সোমবার (০৩ জুন) দিবাগত রাতে নিহত আবুল হাসেমের স্ত্রী সখিনা বেগম বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৬০ থেকে ৭০ জনের বিরুদ্ধে সিরাজদিখান থানায় এ মামলা করেন। পরে এ ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার(০৪ জুন) সকালে মামলার বিষয়ে নিশ্চিত করেছেন সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সুমন। এর আগে সোমবার বিকালে ৪টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের আক্কাস ডাক্তারের বাড়ির সামনে পাকা রান্তায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত আবুল হাসেম চরকুন্দলিয়া এলাকার উত্তর পাথরঘাটা গ্রামের সুলতান মিয়ার ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের মনু বেপারীর ছেলে জাবেদ ওমরের সাথে একই গ্রামের আব্দুর রহমানের পুত্র ও বাসাইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজের মেয়ের জামাতা মো.জহিরুলের সাথে দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে । গেলো ৩১ মে রামকৃষ্ণদী বাজার মাঠে ক্রিকেট খেলাকে নিয়ে দুপক্ষের মধ্যে মারামারী হয় । গত সোমবার সকাল ১০ টায় স্থানীয়রা দুপক্ষের মধ্যে বিচার শার্লিশ করে মিমাংশা করেন । কিন্তু ওই দিন বিকাল ৪ টার দিকে জাবেদ ওমরের লোকজন জহিুরুলের লোজনের ওপর হামলা করে । এ সময় জহিরুলে সমর্থক মো.হাশেমকে চাপাতি দিয়ে কোপালে ঘটনাস্থলেই সে মারা যায় । 

বাসাইল ইউপি চেয়ারম্যান মোঃসাইফুল ইসলাম যুবরাজ বলেন, জাবেদ ওমর গেলো ২৯ শে তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে ওমর আলী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে ফেল করেছে, আমার মেয়ের জামাই জহিরুল তাকে নির্বাচনে সমর্থন না করায় ওমর আলী লোকজন নিয়ে জহিরুলের বাড়িতে হামলা করতে আসলে সেখানে হাসেমকে পেয়ে ওপর হামলা করেছে । 

সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সুমন বলেন, আবুল হাসেম হত্যার ঘটনায় মামলার ১৯ আসামির মধ্যে ইকবাল খান ও মোঃ নাইম বাপ্পি নামে ২ জনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদেরকেও ্র গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত