সংকটাপন্ন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, স্ত্রীকে নরেন্দ্র মোদির ফোন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২২, ২০:২৮ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ১৬:০৮

ভারতের কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে দিল্লির এমস হাসপাতালে চিকিৎসাধীন। রাজুর মস্তিষ্ক অনেকটা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে। চিকিৎসায় একটু সাড়া দিয়েছেন তিনি। তবে তাঁর শারীরিক অবস্থা এখনো সংকটাপন্ন।  জনপ্রিয় এই কৌতুকশিল্পীর শারীরিক অসুস্থতার খবরে তাঁর ভক্তরা রীতিমতো উদ্বিগ্ন। এমনকি রাজনৈতিক মহলও রাজুর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত। জানা গেছে, স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাজুর স্ত্রী শিখাকে ফোন করে সাহস জুগিয়েছেন। রাজু শ্রীবাস্তব দুই দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। এখনো জ্ঞান ফেরেনি তাঁর। কৃত্রিমভাবে রাজুর শ্বাসপ্রশ্বাস চালু রাখা হয়েছে। 

রাজু শ্রীবাস্তবের ভাই কাজুর স্ত্রী শ্রেয়া এক নিউজ চ্যানেলকে জানিয়েছেন যে শিখাকে (রাজুর স্ত্রী) প্রধানমন্ত্রী মোদি ফোন করে রাজুর শারীরিক অবস্থার ব্যাপারে জানতে চেয়েছেন। শিখাকে সাহস জুগিয়েছেন, আর কোনো রকম চিন্তা করতে বারণ করেছেন প্রধানমন্ত্রী। আর তিনি আশ্বাস দিয়েছেন যে রাজুর চিকিৎসাসহ সব রকম সাহায্য তাঁরা করবেন। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আর প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংও শিখাকে ফোন করেছিলেন। আর তাঁরা প্রত্যেকে রাজুর পরিবারের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন।

১০ আগস্ট সকালে দিল্লির এক হোটেলের জিমে হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন রাজু শ্রীবাস্তব। ট্রেডমিলে চলাকালীন তিনি সংজ্ঞাহীন হয়ে পড়েছিলেন। তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়। তিন দিন ধরে এমস হাসপাতালের সিনিয়র চিকিৎসকেরা তাঁর দেখভাল করছেন। চিকিৎসকেরা জানিয়েছেন, রাজু শ্রীবাস্তবের হৃৎপিণ্ডের একটা অংশের এক শ শতাংশ ব্লকেজ আছে। আর এই কৌতুকশিল্পীর মস্তিষ্ক কাজ করছে না। তাঁর ফুসফুসের চিকিৎসাও চলছে।

বিভিন্ন কৌতুক অনুষ্ঠান হাসি মজায় মাতিয়ে রাখতেন রাজু শ্রীবাস্তব। আশির দশক থেকে মানুষের মুখে হাসি ফুটিয়ে চলেছেন তিনি। মানুষকে হাসানো তাঁর পেশা, ভালোবাসা, আর আবেগ। বেশ কিছু বলিউড ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাঁকে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত