শ্রীনগর উপজেলা কল্যাণ সমিতি অক্সিজেন ব্যংক কার্যক্রম উদ্বোধন

  স্টাফ রিপোর্টার

প্রকাশ: ১১ আগস্ট ২০২১, ০৭:৩৬ |  আপডেট  : ৯ মে ২০২৪, ০৫:৫৬

শ্রীনগর উপজেলা কল্যাণ সমিতি অক্সিজেন ব্যংক কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।  মঙ্গলবার শ্রীনগর উপজেলা হাসপাতালে  উপজেলা কল্যান সমিতির  উদ্যোগে অক্সিজেন  ব্যাংক উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি  উপজেলা নির্বাহী অফিসার প্রনব কুমার ঘোষ।

 বিশেষ অতিথির বক্তব্য রাখেন  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মুহাম্মদ রেজাউল হক,শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো,হেদায়েতুল ইসলাম ভূইয়া। মো,শাহে আলমের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন মুহম্মদ জাহাঙ্গীর খান। 

অন্যান্যের মধ্যে বক্তব্য  রাখেন আবদুল লতিফ মিয়া, এস,এম,এ খালেক,জিএম এ লতিফ, ডা,রাশেদুল হাসান,এডভোকেট কামরুল ইসলাম, মো,তাজুল ইসলাম, কাউসার মৃধা প্রমুখ। উপস্থিত ছিলেন মো,দেলোয়ার হোসেন,মমিনউল্লাহ মাস্টার, রফিকুল ইসলাম শাহজাহান, মাহতাবউদ্দিন সুজন, ইউসুফ ফিরোজ,রফিকুল ইসলাম খান বাবু,ব্যাংকার রফিকুল ইসলাম, মাওলানা ইউসুফ খান, আমিনুল ইসলাম শ্যামল,রুহুল আমিন, ওয়াএস ইসলাম শামিম, রাজিব পাল, মুস্তাকিম হক,,শামসুল আলম খসরু প্রমুখ।

সন্চালক ও অনুষ্ঠানের সভাপতি  শ্রীনগর উপজেলা কল্যাণ সমিতির সভাপতি মোশাররফ হোসেন ও অক্সিজেন ব্যাংক সাব কমিটির সদস্য সচিব মো,হাফিজুল ইসলাম খান স্ত্রীর অসুস্থ্যতার কারনে  উপস্থিত না থাকতে পারার কারণ উল্লেখ করে তাদের শুভেচ্ছা জানান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত