শ্রীনগরে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার 

  নজরুল ইসলাম, (শ্রীনগর)মুন্সীগঞ্জ

প্রকাশ: ৩০ আগস্ট ২০২১, ০৮:৩৫ |  আপডেট  : ২৩ এপ্রিল ২০২৪, ১৯:২৩

শ্রীনগরে ৮ বছরের কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে উপজেলার হাঁসাড়া এলাকায় এঘটনা ঘটে। পরে ওই শিশুর পরিবার জরুরী সেবা নম্বর ৯৯৯ এ কল করলে শ্রীনগর থানা পুলিশ ফারহান(১৪) নামের এক কিশোরকে গ্রেপ্তার করে। শিশুটির বাবা বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন। রবিবার  দুপুরে অভিযুক্ত ফারহানকে আদালতে প্রেরণ করা হয়েছে।।অভিযুক্ত কিশোর উপজেলারভেচকি গ্রামের দেলয়ারের ছেলে।

নির্যাতনের শিকার শিশুটির পরিবার জানায়, শিশুটির বাবা-মা দুজনে মিলে শ্রীনগরের একটি এনজিও থেকে ঋন আনতে যান। সন্ধ্যায় বাড়িতে এসে স্বজনদের কাছ থেকে জানতে পারেন, তার মেয়ে ও ৪বছর বয়সের এক চাচাতো ভাইকে নিয়ে তাদের ঘরে বসে টিভি দেখছিল। এমন সময় প্রতিবেশী আবুল খালাসির নাতী ফারহান(১৪)ঘরে ঢুকে শিশুটিকে পাশের কক্ষে নিয়ে ধর্ষণ করে। এসময় মেয়ের চিৎকারে তার চাচা এগিয়ে আসলে ফারহান দৌড়ে পালিয়ে যায়। সন্ধ্যায় শিশুটির বাবা ৯৯৯ নম্বরে কল করে তার মেয়েকে নিয়ে হাসপাতালে চলে যান। রাতে পুলিশ ফারহানকে গ্রেপ্তার করে। 

শ্রীনগর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান জানান, শ্রীনগর থানায় ধর্ষণ মামলা রেকর্ড করে আসামীকে গ্রেপ্তারের পর আদালতে প্রেরণ করা হয়েছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত