এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

শ্রীনগরে মাদক ব্যবসায় বাধা দেয়ায় দুই ছাত্র হামলার শিকার

  নজরুল ইসলাম শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ 

প্রকাশ: ২২ অক্টোবর ২০২৪, ২১:৩৪ |  আপডেট  : ২৩ অক্টোবর ২০২৪, ১০:২৩

মুন্সীগঞ্জের শ্রীনগরে মাদক ব্যবসায় বাধা দেয়ায় দুই কলেজ ছাত্র হামলার শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এরা হচ্ছেন সরকারি শ্রীনগর কলেজের দ্বাদশ শ্রেনীর হানজালা মৃধা (২০) ও সাখাওয়াত(২০)। গত শুক্রবার রাত ১০ টার দিকে উপজেলার রাঢ়ীখাল ইউনিয়ন উত্তর বালাশুর খালপাড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

মারধরের শিকার হানজালা মৃধা উত্তর বালাশুর খালপাড় এলাকার শুকুর মৃধার ছেলে ও সাখাওয়াত একই এলাকার  সোবাহান বেপারীর ছেলে। তারা দুইজন শ্রীনগর সরকারী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র।

এ ঘটনায় আহত হানজালা মৃধা বাদী হয়ে মাদক ব্যসায়ী শাহজাহান ড্রাইভার ও তার সহযোগীদের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, ঐ এলাকার মজিদ খানের ছেলে শাহজাহান ড্রাইভার ও তার স্ত্রী রোজিনা বেগম, মেয়ে জোন্সাকে নিয়ে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। এতে এলাকার উঠতি বয়সী অনেক যুবক মাদকাসক্ত হয়ে পড়েছে। এব্যাপারে স্থানীয়রা একাধিকবার মাদক ব্যবসায়ী শাহজাহান ড্রাইভারকে নিষেধ করলেও কারো কোন কথার তোয়াক্কা না করে  দাপটের সাথে  মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে।  
গত শুক্রবার রাতে মাদক ব্যবসায়ী শাহজাহানের বাড়ী থেকে অপর মাদক ব্যবসায়ী ফারুক মুন্সী মাদক সেবন ও ক্রয় করার সময় হানজালা ও সাখাওয়াতসহ স্থানীয়রা তাকে নাতে-নাতে আটক করে। এসময় মাদক ব্যবসায়ী শাহজাহান ড্রাইভার তার সহযোগী সুমন মাদবর, সুরুজ, চানমিয়া ও লাল মিয়াসহ আরো অজ্ঞাত ৫-৬ জন হানজালা মৃধা ও সাখাওয়াতের উপর হামলা চালিয়ে তাদেরকে বেধরক পিটিয়ে আহত করে এবং আটক করা মাদক ব্যবসায়ী ফারুক মুন্সীকে ছিনিয়ে নিয়ে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। 

এব্যাপারে স্থানীয় শতাধিক নারী পুরুষ কুখ্যাত  মাদক ব্যবসায়ী শাহজাহান ড্রাইভারসহ তার সহযোগীদেরকে এলাকা থেকে নির্মূল করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে প্রতিবাদ মিছিল করেছেন।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার এএসআই আব্দুল আজিজ বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত